শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাতক্ষীরা সীমান্তে এক মহিলাসহ পাঁচজন আটক

হুন্ডির টাকা, ফেন্সিডিলসহ মালামাল উদ্ধার

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০১৯, ৬:০১ পিএম

সাতক্ষীরা সীমান্তে বিজিবি’র অভিযানে এক মহিলাসহ পাঁচজন আটক হয়েছে। এসময় উদ্ধার হয়েছে হুন্ডির টাকা, ফেন্সিডিল, মোটরসাইকেলসহ বিভিন্ন মালামাল। বৃহস্পতিবার (৪ জুলাই) সকালে এসব মালামাল, টাকা উদ্ধারসহ তাদের আটক করা হয়। 

আটককৃতরা হলেন,যশোর কোতোয়ালি থানার তরফ নওয়াপাড়া গ্রামের বাবর আলীর মেয়ে নাজমা বেগম (৩৮), ঝিকরগাছা থানার বাগআঁচড়া গ্রামের আব্দুল বারীর ছেলে নূর হোসেন (২৩), বকুলিয়া গ্রামের আফসার আলী মোল্লার ছেলে উজ্জল কবীর (৩০) শার্শা থানার পাশ কায়বা গ্রামের মগরোব আলীর ছেলে মাসুদ রানা (২২) ও সাতক্ষীরা জেলা সদরের কাছারীপাড়া (সুইপার কলোনী) গ্রামের আশোক কুমার সরকারের ছেলে সুভাষ সরকার (৩৫)।

বিজিবি জানায়, ভোমরা ক্যাম্পের টহলদল নাজমা বেগমকে এক লাখ একাত্তর হাজার টাকাসহ আটক করে। এছাড়া, হিজলদি ক্যাম্পের টহলদল নূও হোসেন, উজ্জল কবীর ও মাসুদ রানাকে তিন বোতল ভারতীয় ফেন্সিডিল, পাঁচটি মোবাইল ফোনসহ আটক করে। বাঁকাল চেকপোষ্ট’র টহল দল সুভাষ সরকারকে চার বোতল ভারতীয় ফেন্সিডিল, ১০ গ্রাম গাজা, একটি মোটরসাইকেলসহ আটক করে।

বিজিবি আরো জানায়, সীমান্ত থেকে মালিক বিহীন বিভিন্ন প্রকারের ভারতীয় তেল, শ্যাম্পু, গরু, চা-পাতা, গরুর পঁচা মাংস ও ফেন্সিডিল আটক করেছে। যার আনুমানিক মূল্য ধরা হয়েছে পাঁচ লাখ উনষাট হাজার নয়শ পঞ্চান্ন টাকা।
সাতক্ষীরা ৩৩ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেৎ কর্ণেল মোহাম্মদ গোলাম মহিউদ্দিন খন্দকার আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন