বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

বাঙ্গুরার হ্যাটট্রিকে জিতেছে নোফেল

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০১৯, ৮:৫৩ পিএম

ঘরোয়া ফুটবলের মর্যাদাপূর্ণ আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) অবনমনের পথেই হাঁটছে অফিস পাড়ার দল টিম বিজেএমসি। লিগের প্রথম লেগের মতই দ্বিতীয় লেগেও হার অব্যাহত রয়েছে তাদের। নিজেদের ১৮তম ম্যাচেও হেরেছে বিজেএমসি। বৃহস্পতিবার বিকেলে নোয়াখালীর শহীদ ভুলু স্টেডিয়ামে দ্বিতীয় লেগের ম্যাচে গিনির ফরোয়ার্ড ইসমাইল বাঙ্গুরার হ্যাটট্রিকে নবাগত নোফেল স্পোর্টিং ক্লাব ৪-৩ গোলে হারায় বিজেএমসিকে। বিজয়ী দলের হয়ে বাঙ্গুরা তিন গোল করলে অপরটি করে স্থানীয় ফরোয়ার্ড আশরাফুল ইসলাম। বিজেএেমসির হয়ে উজবেকিস্তানের ফরোয়ার্ড ওতাবেক মুখামেদোভ দু’টি ও নাইজেরিয়ার ফরোয়ার্ড এলিটা কিংসলে এক গোল শোধ দেন।

এই জয়ে নোফেল ১৭ ম্যাচে ১৬ পয়েন্ট পেয়ে তালিকার নবমস্থানে উঠে আসলো। ১৮ ম্যাচে ৮ পয়েন্ট পাওয়া বিজেএমসি রইলো তালানীতেই।

প্রথম লেগের ম্যাচে গোলশূণ্য ড্র করেছিল দু’দল।

বৃহস্পতিবার ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক ফুটবল উপহার দেয় নোফের। নিজেদের হোম ভেন্যুতে গোলের জন্য মরিয়া হয়েই লড়ে তারা। সাফল্যও পায় ধারাবাহিকভাবে। ম্যাচের প্রথমার্ধেই নিজের হ্যাটট্রিক আদায় করে নিয়ে নোফেল’কে চালকের আসনে বসান ইসমাইল বাঙ্গুরা।

১৮ মিনিটে প্রথম গোল করেন তিনি (১-০)। ধারাবাহিক আক্রমণের মুখে ম্যাচের ২৪ মিনিটে দ্বিতীয় গোল পায় নোফেল স্পোর্টিং। এসময় কর্নার থেকে হেডে ব্যবধান দ্বিগুণ করেন বাঙ্গুরা (২-০)। ৩৬ মিনিটে সেই কর্নার থেকে হেডেই নিজের হ্যাটট্রিক পূর্ণ করে গিনির এই ফরোয়ার্ড (৩-০)। আগের ম্যাচে রহমতগঞ্জের বিপক্ষে তার হ্যাটট্রিকেই নোফেল ৫-২ গোলের জয় পেয়েছিল। বাঙ্গুরার হ্যাটট্রিকের পরেও গোলক্ষুধা কমেনি তার দলের। বিরতির পর আরো দু’গোল আদায় করে নেয় তারা। কিন্তু দ্বিতীয়ার্ধের শুরুতে বিজেএমসির উজবেকিস্তানের ফরোয়ার্ড ওতাবেক মুখামেদোভ গোল করলে ম্যাচে ফেরার ইঙ্গিত দেয় তার দল। তিনি ৫৪ মিনিটে দলের পক্ষে প্রথম গোলটি করেন (১-৩)। এর তিন পর ফের গোলের দেখা পায় নোফেল। ৫৭ মিনিটে বিজয়ী দলের পক্ষে চতুর্থ গোলটি করেন আশরাফুল (৪-১)। তবে এরপরেই ফরোয়ার্ড ওতাবেক মুখামেদোভের দক্ষতায় ভালোভাবে ঘুরে দাঁড়ায় বিজেএমসি। ৭৩ মিনিটে ওতাবেক গোল করে ম্যাচ জমিয়ে তোলেন (২-৪)। আর ম্যাচের যোগকরা সময়ে (৯০+২ মিনিট) পেনাল্টি থেকে নাইজেরিয়ার ফরোয়ার্ড এলিটা কিংসলে গোল করলে এক পয়েন্টের আশা তীব্রতর হয় বিজেএমসির (৩-৪)। কিন্তু শেষ পর্যন্ত আর সমতায় ফিরতে পারেনি তলানির দলটি। হারের গ্লানি নিয়ে মাঠ ছাড়ে তারা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন