বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

বিয়ে ছাড়াই মা!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০১৯, ১২:০৭ এএম

মাহি গিল খুব বেশি সিনেমায় অভিনয় না করলেও বলিউডে এসে বেশ নজর কেড়েছিলেন। ‘সাহেব বিবি অউর গ্যাংস্টার’ ছবির সিরিজে তার অভিনয় যথেষ্ট জনপ্রিয় হয়েছিল। তার ঝুলিতে আছে ‘দেব ডি’, ‘দাবাং’ এর মতো ছবিও।

সেই অভিনেত্রীই এবার নিজের সম্পর্কে বিস্ফোরক তথ্য ফাঁস করলেন। মাহি গিল এমন একজন অভিনেত্রী যার অভিনয় ও কাজের কথা জানা গেলেও ব্যক্তিগত জীবনের খবর সেভাবে জানা যায় না। স¤প্রতি নিজের ব্যক্তিগত জীবন নিয়েই মুখ খুলেছেন অভিনেত্রী।

এক সাক্ষাৎকারে মাহি জানিয়েছেন তার ‘বয়ফ্রেন্ড’ আছে এবং তিনি লিভ-ইন সম্পর্কে রয়েছেন। শুধু তাই নয়, তার এক বছর তিনেকের মেয়েও রয়েছে। মেয়ের নাম ভেরোনিকা। অভিনেত্রী জানান, তিনি বিয়ে করেননি, তবে মেয়ের মা হিসেবে তিনি গর্বিত। মুম্বইতেই থাকেন মেয়েকে নিয়ে। আর তার প্রেমিক থাকেন গোয়াতে। মাঝে মধ্যেই মেয়েকে নিয়ে গোয়ায় যান মাহি।

মাহি বলেছেন, যেদিন ইচ্ছা করবে সেদিনই বিয়ে করবেন। তবে বিয়ে না করেও পরিবার সন্তান সবই পাওয়া যায়। তাই আলাদা করে বিয়ের প্রয়োজনীয়তা আছে বলেও তিনি মনে করেন না। তবে ভেরোনিকা তার নিজের সন্তান নাকি তাকে দত্তক নিয়েছেন সে বিষয়টি স্পষ্ট করেননি মাহি। সূত্র : আনন্দবাজার পত্রিকা।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (5)
জাহাঙ্গীর অালম ৫ জুলাই, ২০১৯, ১:২৫ এএম says : 0
এইটা ভালো বাসার ফসল
Total Reply(0)
Habibur Rahman ৫ জুলাই, ২০১৯, ১:২৫ এএম says : 0
No thanks
Total Reply(0)
Fariha Aktar Anika ৫ জুলাই, ২০১৯, ১:২৫ এএম says : 0
কি ভাবে
Total Reply(0)
Hrb Habib ৫ জুলাই, ২০১৯, ১:২৬ এএম says : 0
হে পৃথিবী তোমাকে বলছি। তোমার বয়স এখন শেষের দিকে। তোমার মরনব্যাধীর লক্ষণ গুলো অনেকটাই বিদ্যমান। আমরা এখন শেষ যামানায় অবস্থান করছি।
Total Reply(0)
Razib Shill ৫ জুলাই, ২০১৯, ১:২৮ এএম says : 0
জীবনটা খেলা মনে করে না। মন যা চাইবে তাই করবে। একদিন হিসাব দিতে হবে
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন