ঢাকা, শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ০৮ ভাদ্র ১৪২৬, ২১ যিলহজ ১৪৪০ হিজরী।

জাতীয় সংবাদ

কারাগারে খালেদা জিয়াকে মেরে ফেলার ষড়যন্ত্র হচ্ছে -আলোচনা সভায় নজরুল ইসলাম খান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০১৯, ১২:০৬ এএম


 বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে কারাগারে মেরে ফেলার ষড়যন্ত্র হচ্ছে বলে অভিযোগ করেছেন দলটির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। তিনি বলেন, দেশের সাধারণ নাগরিকরাও যে কোনো মামলায় জামিন পায়। অথচ দেশের একজন জনপ্রিয় শীর্ষ রাজনীতিবিদ, প্রথম মহিলা প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে বছর পার হলেও জামিন দেয়া হচ্ছে না।

গতকাল (বৃহস্পতিবার) দুপুরে রাজধানীর পুরানা পল্টনে ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনে জাতীয় গণতান্ত্রিক পার্টি (জাগপা) আয়োজিত বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবি এবং গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

দেশে এখন গভীর ক্রান্তিকাল চলছে মন্তব্য করে ২০ দলীয় জোটের সমন্বয়কারী ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য বলেছেন, ষড়যন্ত্রকারীরা নানাভাবে নিজেদের মধ্যে বিভেদ সৃষ্টির চেষ্টা করবে। সেখান থেকে বের হয়ে ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনকে বেগবান করতে হবে।

তিনি বলেন, আলামত খুব একটা ভালো নয়। সরকারকে ফ্যাসিবাদী চরিত্র পরিহার করতে হবে। দেশে বিশাল একটি বাজেট পাস করা হলো। আর গরীবের পকেট কাটার জন্য গ্যাসের দাম বৃদ্ধি করা হলো। ১৪ দলের সভায়ও গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদ করা হয়েছে। অথচ দুঃখজনক হলেও সত্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলছেন গ্যাসের মূল্য কমানোর কোনো সুযোগ নেই। নজরুল ইসলাম বলেন, জনগণের কথা ভাবতে না পারলে ব্যর্থতার দায় নিয়ে ক্ষমতা ছেড়ে নতুন নির্বাচন দিন। দেখবেন জনগণ আপনাদের কোথায় রাখে। রাতের অন্ধকারে সিল মেরে যে মসনদে বসে আছেন, সেই মসনদ বেশিদিন টিকবে না।

জাগপার সহ-সভাপতি খন্দকার আবিদুর রহমানের সভাপতিত্বে সভায় প্রধান বক্তা ছিলেন জাগপার বহিষ্কৃত সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমান। সভায় আরও বক্তব্য রাখেন জাগপার সহ-সভাপতি রকিব উদ্দিন চৌধুরী মুন্না, আ ফ ম মেজবাহ উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. আওলাদ হোসেন শিল্পী, উপদেষ্টা সালাম চৌধুরী, অর্থ বিষয়ক সম্পাদক হাফিজুর রহমান, সাবেক ছাত্র নেতা সাইফুল ইসলাম, নাহিদসহ প্রমূখ।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন