শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আরএমপির অভিযানে আটক ৩৫

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০১৯, ১২:০৬ এএম

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে ৩৫ জনকে আটক করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় রাজশাহী মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে এদের আটক করা হয়।

আটককৃতদের মধ্যে বোয়ালিয়া মডেল থান ০৬ জন, রাজপাড়া থানা ৩ জন, চন্দ্রিমা থানা ৩ জন, মতিহার থানা ৩ জন, কাটাখালি থানা ৩ জন, বেলপুকুর থানা ৩ জন, শাহমখদুম থানা ১ জন, এয়ারপোর্ট থানা ২ জন, পবা থানা ১ জন, কাশিয়াডাঙ্গা থানা ৭ জন, দামকুড়া থানা ১ জন ও ডিবি পুলিশ ২ জনকে আটক করে। যার মধ্যে ১২ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১১ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১২ জনকে আটক করা হয়েছে। আটককৃতরা হলো-বোয়ালিয়া মডেল থানা পুলিশ মনা (১৯) কে ১৩ পিস ইয়াবা ট্যাবলেট, সুজন (২৯) ও বাবু (১৯) কে ১৭ পিস ইয়াবা ট্যাবলেট, রাজপাড়া থানা পুলিশ বাচ্চু (৪০) কে ৭ গ্রাম হেরোইন, মতিহার থানা পুলিশ আব্দুস সালাম পাপ্পা(৩৫)কে ১৫ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে।

কাটাখালি থানা পুলিশ রিপন(৩০) কে ৫০ গ্রাম গাঁজাসহ, বেলপুকুর থানা পুলিশ মনিরুজ্জামান (৪০) ও এনামুল হক(৪৭) কে ৪ গ্রাম হেরোইনসহ, কাশিয়াডাঙ্গা থানা পুলিশ লাকি খাতুন (৪৫) কে ১০ পিস ইয়াবা ট্যাবলেট, আবুল কালাম আজাদ (৩৫) কে ১৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করে ও ডিবি পুলিশ রাকিব (২০) কে ৫০ বোতল ফেন্সিডিলসহ আটক করে। আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন