বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

আফগান ‘এ’ দলও ভোগাচ্ছে ইমরুল-বিজয়দের!

স্পোর্টস রিপোর্টার : | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০১৯, ১২:০৫ এএম

আফগানিস্তান ‘এ’ দলের বিপক্ষে চারদিনের আন-অফিসিয়াল টেস্ট ম্যাচের প্রথম দিন শেষে বাংলাদেশ ‘এ’ দলের সংগ্রহ ৪ উইকেট হারিয়ে ১১৯ রান। বৃষ্টির কারণে খেলা হয়েছে মাত্র ৩৫ ওভার। ফিফটি হাঁকিয়ে অপরাজিত আছেন এনামুল হক বিজয়।

খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে টসে জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেয় আফগানিস্তান। ইয়ামিন আহমাদজাইয়ের দুর্দান্ত বোলিংয়ে শুরুতেই ব্যাটিং বিপর্যয়ে পড়ে বাংলাদেশ। অভিজ্ঞ ব্যাটসম্যান ইমরুল কায়েস আফগান পেসার ইয়ামিন আহমাদজাইয়ের বলে রানের খাতা না খুলেই আউট হন। দলপতি ইমরুলের বিদায়ের পর নাঈম শেখের ব্যাটে প্রতিরোধ গড়ার চেষ্টা করে স্বাগতিকরা। নাঈম শেখ ৯৪ বলে আটটি বাউন্ডারিতে করেন ৪৯ রান। কাইস আহমাদের শিকার হন তিনি।

জাকির হাসান (০) ও রকিবুল হাসানও (৪) আহমাদজাইয়ের বলে দ্রুতই বিদায় নেন। দিন শেষে উইকেটে আছেন এনামুল হক বিজয় (৫৩)। তাকে সঙ্গ দিচ্ছেন আফিফ হোসেন (৭)। আফগানদের পক্ষে ইয়ামিন আহমাদজাই ১১ ওভারে তুলে নেন ৩ উইকেট। কাইস আহমাদ ৬ ওভার বল করে নিয়েছেন ১ উইকেট।

১২ জুলাই চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে হবে সিরিজের দ্বিতীয় ও শেষ চার দিনের ম্যাচ। বন্দরনগরীর এই মাঠেই ১৯, ২১ ও ২৪ জুলাই হবে প্রথম তিন ওয়ানডে। আর সাভারের বিকেএসপিতে ২৭ ও ২৯ জুলাই হবে সিরিজের শেষ দুই ওয়ানডে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন