ঢাকা, রোববার ২১ জুলাই ২০১৯, ০৬ শ্রাবণ ১৪২৬, ১৭ যিলক্বদ ১৪৪০ হিজরী।

শিক্ষাদিক্ষা

জবি ছাত্রলীগের সম্মেলন ২০ জুলাই

জবি সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০১৯, ১১:১১ এএম

জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নতুন কমিটির সম্মেলন আগামী ২০ জুলাই অনুষ্ঠিত হবে। আজ শনিবার কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয়। সম্মেলন উপলক্ষে কেন্দ্রীয় ছাত্রলীগ আশরাফুল ইসলাম টিটনকে আহ্বায়ক করে ২১ সদস্যের সম্মেলন প্রস্তুতি কমিটি দিয়েছে।

কমিটির অন্যান্যরা হলেন- যুগ্ম আহ্বায়ক জামাল উদ্দীন, সৈয়দ শাকিল, ইব্রাহিম ফারাজী, হোসনে মোবারক রিসাত, মো.নাজমুল আলম, নাহিদ পারভেজ, আল-আমিন শেখ, তারেক আজিজ।

এছাড়া সদস্যরা হলেন- শেখ মেহেদী হাসান, নুরুল আফসার, শরিফুল ইসলাম, আনিসুর রহমান, তানজিনা শিমু, আক্তার হোসেন, আসাদুল্লাহ আসাদ, আসাদুজ্জামান আসাদ, আদম সাইফুল্লাহ, প্রসেনজিৎ কর্মকার, মাহমুদ হাসান পারভেজ ও ফৌজিয়া জাফরিন প্রিয়ন্তী।

উল্লেখ্য, গত ৩ ফেব্রæয়ারি প্রেমঘটিত তুচ্ছ ঘটনায় শাখা ছাত্রলীগের সভাপতি তরিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক শেখ জয়নুল আবেদিন রাসেলের কর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় কেন্দ্রীয় ছাত্রলীগ জবি শাখা ছাত্রলীগের সকল সাংগঠনিক কার্যক্রম স্থগিত করে। কেন্দ্রের নির্দেশ অমান্য করে বিশ্ববিদ্যালয়ে শাখা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং অন্যান্য পদধারী নেতারা নিজেদের অবস্থান জানিয়ে মহড়া দিতে থাকে। গত ১৮ ফেব্রুয়ারি আবার ক্যাম্পাসে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শাখা ছাত্রলীগের কয়েকটি গ্রপের দিনব্যাপী সংঘর্ষ হয়। পরে পুলিশ টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এতে সাংবাদিকসহ প্রায় ৪০ জন আহত হয়। পরে ১৯ ফেব্রুয়ারি কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক শাখা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করে। একই সাথে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ছাত্রলীগের সকল সাংগঠনিক কার্যক্রম স্থগিত করে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন