ঢাকা, শুক্রবার ১৯ জুলাই ২০১৯, ০৪ শ্রাবণ ১৪২৬, ১৫ যিলক্বদ ১৪৪০ হিজরী।

বিনোদন প্রতিদিন

হৃদরোগে আক্রান্ত সহ অভিনেতার চিকিৎসার খরচ মেটালেন সালমান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০১৯, ৪:১৭ পিএম

সালমান খান শুধু পর্দার সুপারস্টারই নন, তাকে বাস্তব জীবনেও সুপারস্টার বলা হয়। দেশ ও সমাজের নানা সমস্যায় তিনি দেবদূতের মতোই হাজির হন। এছাড়া সহ শিল্পীদের কোনো ধরনের বিপদ সালমানের কানে পৌচ্ছালেই সাতপাঁচ না ভেবেই ছুটে যান তার পাশে। এর প্রমাণও এই অভিনেতার কাছ থেকে পাওয়া গিয়েছে বহু বার। এইতো কিছু দিন আগেই সালমানের এক নায়িকা হাসপাতালের বিছানায় অভিনেতাকে স্মরণ করেছিলেন। আর সেটা সাল্লু মির্জার কানে পৌচ্ছানো মাত্রই অভিনেত্রীর পাশে গিয়ে দাঁড়িয়েছিলেন তিনি। তার চিকিৎসার পুরো দায় ভার নিজের কাঁধে তুলে নিয়েছিলেন সালমান।
এবার আবারো এমন একটি ঘটনা ঘটেছে মুম্বাইয়ে। সালমানের আরেক সহ শিল্পী হৃদরোগে আক্রান্ত হয়ে মুম্বাইয়ের একটি বেসরকারী হাসাপালে ভর্তি হয়েছেন। আর সে খবর সাল্লু ভাই কোনো ভাবে জানতে পেরেছেন। জানার সঙ্গে সঙ্গেই সালমান লোক পাঠিয়েছেন সেই হাসপাতালে। ‘দাবাং’ সিনেমাতে সালমানের সঙ্গে স্ত্রীণ শেয়ার করেছিলেন অভিনেতা দধি পান্ডে। এই অভিনেতাই হৃদরোগে আক্রান্ত হয়েছেন। খবরটি সালমান জানা মাত্রই তার চিকিৎসার সমস্ত দায় ভার নিজের কাঁধে তুলে নিয়েছেন। শুধু তাই নয়, দধি পান্ডের শারীরিক অবস্থা সম্পর্কে প্রতি মুহুর্তেই নিচ্ছেন খবর।
সালমানর এই সাহায্যে দধি পান্ডে এবং তার পরিবারের সদস্যরা কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। তারা সালমানের জন্য প্রাণ খুলে দোয়া করেছেন বলে খবর প্রকাশ করেছেন ভারতীয় বেশ কয়েকটি গণমাধ্যম।
এদিকে সালমান কয়েকদিনের মধ্যে ‘ইনশাল্লাহ’ সিনেমার শুটিং শুরু করতে চলেছেন। সঞ্জয় লীলা বানসালির পরিচালনায় সালমানের বিপরীতে সিনেমাটিতে অভিনরয় করবেন আলিয়া ভাট।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Fazal hoque ৮ জুলাই, ২০১৯, ১২:১৫ এএম says : 0
Salman Bhai u r great
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন