শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

দি প্রিমিয়ার ব্যাংকের অর্ধ-বার্ষিক ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০১৯, ৪:৩১ পিএম

দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের অর্ধ-বার্ষিক ব্যবসায়িক সম্মেলন-২০১৯ শনিবার (৬ জুলাই) ঢাকার রেডিসন হোটেলে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন প্রিমিয়ার ব্যাংকের পরিচালনা পরিষদের চেয়ারম্যান এবং বীর মুক্তিযোদ্ধা ডা. এইচ বি এম ইকবাল। ব্যাংকের উপদেষ্টা মুহাম্মদ আলী, ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও এম. রিয়াজুল করিম (এফসিএমএ) প্রমুখ উপস্থিত ছিলেন।

ডা. এইচ বি এম ইকবাল বলেন, ২০১৯ সালের প্রথম অর্ধ বছরের বৃদ্ধি ও উন্নয়ন উপলক্ষে ব্যাংকের শাখা পরিচালক এবং জোনাল হেডের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি বলেন, সাফল্যের এই প্রবণতা ২০১৯ সালের দ্বিতীয়ার্ধে ব্যাংকিং খাতে নিজেদের অবস্থানকে আরও সমৃদ্ধ করবে।

অনুষ্ঠানে অংশগ্রহনকারী সকল শাখা পরিচালক, জোনাল হেড এবং প্রধান কার্যালয়ের বিভিন্ন বিভাগীয় প্রধান, ২০১৯ সালের প্রথম অর্ধ বছরে ব্যাংকের ব্যবসায়িক কর্মক্ষমতা পর্যালোচনা করেন এবং ২০১৯ সালের পূর্ণ লক্ষ্যমাত্রা অর্জনের উদ্দেশ্যে ব্যাংক ব্যবসায় উন্নয়নের কলাকৌশল এবং চ্যালেঞ্জের ওপর গুরুত্বারোপ করেন।


২০১৯ সালের শেষে প্রিমিয়ার ব্যাংককে দেশের অন্যতম সেরা ব্যাংকের তালিকায় আরো এগিয়ে নিয়ে যেতে- বর্তমান মুদ্রা বাজার, অর্থনৈতিক পরিস্থিতি এবং সার্বিক বাণিজ্যিক অগ্রগতি পর্যালোচনা সাপেক্ষে দক্ষ লোকবল নিয়োগ, পরিকল্পিত ব্যবসা ও নতুন নতুন ব্যবসায়িক পন্যের প্রচলন আবশ্যিক বলে মত প্রদান করেন ব্যাংকের উপদেষ্টা, এমডি এবং সিইওসহ উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন