ঢাকা, রোববার, ১৮ আগস্ট ২০১৯, ০৩ ভাদ্র ১৪২৬, ১৬ যিলহজ ১৪৪০ হিজরী।

অভ্যন্তরীণ

ট্রেনের যাত্রা বিরতির দাবিতে মানববন্ধন

আদমদীঘি (বগুড়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০১৯, ১২:০৫ এএম

বগুড়ার সান্তাহার জংশন স্টেশন থেকে রাজশাহীর রহনপুর পর্যন্ত একশো কিলোমিটার রেললাইন স্থাপন, আব্দুলপুর খেকে পঞ্চগড় পনন্ত ডবল লাইন নির্মান ও বৃহত্তর সান্তাহার সান্তাহার জংশন স্টেশনে আন্তঃনগর পঞ্চগড় ট্রেনের যাত্রাবিরতীর দাবি বাস্তবায়নের লক্ষে নওগাঁর একুশে পরিষদের উদ্যোগে মানববন্ধন কমূসুচি পালন করা হয়।

গতকাল শনিবার সান্তাহার জংশন স্টেশনের ৩ নম্বর প্লাটফরমে বেলা ১১টা খেকে বেলা ১২টা পর্যন্ত একর্মসুচি পালন করা হয়। একুশে পরিষদ সংগঠনের সভাপতি এড. আব্দুল বারীর সভাপতিত্বে কর্মসুচিতে বক্তব্যে রাখেন অত্র সংগঠনের সাধারন সম্পাদক এম এম রাসেল, সান্তাহার পৌরসভার সাবেক মেয়র ফিরোজ মো. কামরুল হাসান, মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম, প্রভাষক রবিন, প্রভাষক মাসুদ রানা, সাংবদিক মনসুর আলী ডাঃ শফি, পিন্ট প্রমুখ।

বক্তারা বলেন তদকালীন ইস্টার্ণ বেঙ্গল স্টেট রেলওয়ে কর্তৃপক্ষ ১৯১০ সালে সান্তাহার-রহনপুর রেলপথ নির্মাণ প্রকল্প জরিপ কাজের জন্য মি. ডেলগ্রীনকে প্রধান করে একটি কমিটি গঠন করে। এরপর মিঃ ডেলগ্রীন প্রকল্পের জরীপ কাজ শেষ করে জরুরি ভিত্তিতে ওই রেলপথ প্রকল্প বাস্তবায়নের পক্ষে সুপারিশ করে রেল বিভাগে রিপোর্ট পেশ করেন। এরপর লাল ফিতায় গিট্টা প্রকল্পটির ফাইলে। বক্তারা অবিলম্বে উল্লিখিত দাবি বাস্তবায়নের জন্য প্রধানমন্ত্রী এবং রেল বিভাগের কর্মকর্তাদের দৃষ্টি কামনা করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন