শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

চ্যাম্পিয়ন্স ট্রফি ও জুনিয়র এশিয়া কাপ হকি বাংলাদেশে

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০১৯, ৮:৪৯ পিএম

চ্যাম্পিয়ন্স ট্রফি ও জুনিয়র এশিয়া কাপ হকি টুর্নামেন্টের আয়োজক হতে আর বাধা নেই বাংলাদেশের। এশিয়ান হকি ফেডারেশনের (এএইচএফ) সভায় এ দুই টুর্নামেন্ট আয়োজনের ব্যাপারে চূড়ান্ত অনুমোদন পাওয়া গেছে।

শনিবার মালয়েশিয়ার কুয়ালালামপুরে অনুষ্ঠিত হয় এএইচএফ’র নির্বাহী কমিটির সভা। যেখানে এএইচএফ’র নির্বাহী সদস্য হিসেবে যোগ দেন বাংলাদেশ হকি ফেডারেশনের (বাহফে) দুই সহ-সভাপতি আব্দুর রশীদ শিকদার ও সাজেদ এ. এ. আদেল। এএইচএফ’র প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত বোর্ড সভায় বাংলাদেশের চ্যাম্পিয়ন্স ট্রফি ও জুনিয়র এশিয়া কাপের আয়োজক হওয়ার প্রস্তাব গৃহিত হয়। এ দুই টুর্নামেন্ট আগামী বছর মাঠে গড়াবে। এছাড়া এই দিন বোর্ড সভা ছাড়াও এএইচএফ’র সঙ্গে এয়ারলাইন্স পার্টনার হিসেবে চুক্তিবদ্ধ হয়েছে এয়ার এশিয়া। সভা শেষে এশিয়ান হকি ফেডারেশনের সাবেক সভাপতি ও মালয়েশিয়ার নতুন রাজা সুলতান আব্দুল্লাহ শাহ’র আমন্ত্রণে মধ্যাহ্ন ভোজে যোগ দেন বাংলাদেশের দুই হকি কর্মকর্তাসহ এএইচএফ’র অন্য কার্যনির্বাহী সদস্যরা।

মালয়েশিয়া থেকে বাহফে’র সিনিয়র সহ-সভাপতি আব্দুর রশিদ শিকদার সামাজিক যোগাযোগ মাধ্যমে জানান, আগামীর মাসের যে কোন সময়ে হকির দুই বড় ইভেন্ট আয়োজন সংক্রান্ত একটি সমঝোতা স্মারক স্বাক্ষর করবে এশিয়ান হকি ফেডারেশন ও বাংলাদেশ হকি ফেডারেশন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন