বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

হাসপাতালে স্বামীর লাশ ফেলে পালিয়ে যাওয়ার সময় স্ত্রী আটক

প্রকাশের সময় : ৪ জুন, ২০১৬, ১২:০০ এএম

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার : ছুরিকাঘাতে নিহত হাসান ইসলাম সুমন (৩৫) নামে এক যুবকের লাশ হাসপাতালে ফেলে পালানোর সময় তার স্ত্রী সায়মা সুমনকে (২৫) আটক করেছে পুলিশ। গতকাল ভোরে নারায়ণগঞ্জ হাসপাতাল থেকে তাকে আটক করা হয়। এসময় হাসান ইসলাম সুমনের (৩৫) লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে পুলিশ।
নিহত হাসান ইসলাম সুমন ফতুল্লার নন্দলালপুর কবরস্থান রোড এলাকার মৃত নুরুল ইসলামের ছেলে। স্ত্রী সায়মা সুমনের দাবী বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টায় দিকে তার মোবাইলে অপরিচিত নাম্বার থেকে একটি ফোন আসে। এই ফোনকল নিয়ে সুমন তাকে সন্দেহ করে এবং তর্কবিতর্ক হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে সায়মা তার স্বামী সুমনের পিঠে কয়েকটি ছুরিকাঘাতে করেন। তখন সুমন মাটিতে ঢলে পড়েন।
এরপর তাকে একটি রিকশায় করে রাত ২টায় নারায়ণগঞ্জ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সুমনকে মৃত ঘোষণা করেন। হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক আব্দুল মান্নান জানান, সুমনের পিঠে একাধিক ছুরিকাঘাত করা হয়েছে।
ফতুল্লা মডেল থানার এসআই মজিবুর রহমান জানান, নারায়ণগঞ্জ হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ভিক্টোরিয়া হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতের স্ত্রীকে আটক করা হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন