বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চট্টগ্রামে ‘নিখোঁজ’ ভারতীয়ের সন্ধান

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০১৯, ১২:০৫ এএম


নগরী থেকে রহস্যজনকভাবে নিখোঁজ এক ভারতীয় নাগরিকের সন্ধান মিলেছে। কালপিট নরেন্দ্র জেইন (৩১) নামে ওই ব্যক্তি ব্যবসার কাজে চট্টগ্রামে আসেন। পুলিশ জানায় তিনি ভারতীয় একটি প্রতিষ্ঠানের পক্ষ থেকে ব্যবসায়িক আলোচনা করতে ইস্পাত উৎপাদনকারী প্রতিষ্ঠান বিএসআরএমের সদরঘাট কার্যালয়ে গিয়েছিলেন।

সেখান থেকে শনিবার সকালে বের হওয়ার পর রাতে হাটহাজারী উপজেলার মেখলে পুন্ডরীক ধামে তাকে পাওয়া যায় বলে চট্টগ্রাম নগর পুলিশের সহকারী কমিশনার (কোতোয়ালী জোন) নোবেল চাকমা জানিয়েছেন। তিনি বলেন, শনিবার সকাল ১০টা ২০ মিনিটে নরেন্দ্র জেইন বিএসআরএম সদরঘাট অফিস থেকে বের হয়ে যান। তার মোবাইল ফোন বন্ধ থাকায় যোগাযোগ করতে না পেরে বিএসআরএমের সহকারী ব্যবস্থাপক (প্রশাসন) নুরুন্নবী তালুকদার সদরঘাট থানায় সাধারণ ডায়েরি করেছিলেন।

সদরঘাট থানার ওসি এসইউ ফারুকী বলেন, নরেন্দ্র জেইন ইসকনের ভক্ত। কাউকে কিছু না বলে হাটহাজারীর ইসকন মন্দিরে চলে গিয়েছিলেন। মন্দিরে যাওয়ার পর মোবাইলও বন্ধ করে দেন। এতে করে তাকে না পেয়ে সবাই উদ্বিগ্ন হয়ে পড়ে। তাকে বিএসআরএমের কর্মকর্তাদের কাছে তুলে দেয়া হয়েছে। তিনি দেশে ফিরে গেছেন। এক মাস আগে তিনি বাংলাদেশে আসেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন