শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

লক্ষ্মীপুরে রামগঞ্জে মামাকে কুপিয়ে হত্যা, গুরুতর আহত ২ ,আটক ১

ভাগিনাকে মারধরের প্রতিবাদ করায়

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০১৯, ১০:০৩ পিএম

লক্ষ্মীপুরের রামগঞ্জে ভাগিনাকে মারধরের প্রতিবাদ করায় মামা ইউনিয়ন যুবলীগ কর্মী আনিছুর রহমান আজাদকে কুপিয়ে হত্যা করেছে মাদক সেবী মহসিন। এছাড়া ভাগিনা উপজেলা ছাত্রলীগ নেতা রিয়াদ হোসেন টিটু ও প্রতিবেশী ইব্রাহিম হোসেনকেও কুপিয়ে আহত করে। আহতদের উদ্ধার করে রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের ভর্তি করা হয়েছে। এদের মধ্যে ইব্রাহিম হোসেনের অবস্থায় আশংকাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত আনিছুর রহমান আজাদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। সোমবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার ভাটরার নান্দিয়ারা এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানায়, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সোমবার সন্ধ্যায় ভাটরার নান্দিয়ারা এলাকায় একটি দোকানের সামনে রিয়াজ হোসেন টিটুকে মারধর করে এলাকার চিহ্নিত মাদকসেবি মহসিন। মারধরের শিকার রিয়াদ হোসেন টিটু বিষয়টি তার মামা যুবলীগ কর্মী আনিছুর রহমান আজাদকে জানায়। খবর পেয়ে আনিছুর রহমান আজাদ তার ভাগিনাকে মারধরের কারন মহসিনকে জিজ্ঞাসা করলে উভয়ের মাঝে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে দা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে আনিছুর রহমান আজাদ.রিয়াদ হোসেন টিটু ও প্রতিবেশী ইব্রাহিম হোসেনকে আহত করে। আহত তিনজনকে উদ্ধার রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের নেয়ার পথে আনিছুর রহমান আজাদ মারা যায়। এ ঘটনার পর স্থানীয়দের সহযোগিতা মাদকসেবী মহসিনকে আটক করে পুলিশ। নিহত আনিছুর রহমান আজাদ উপজেলার ভাটরার নান্দিয়ারা এলাকার মো. রফিকুল ইসলামের ছেলে।

লক্ষ্মীপুর পুলিশ সুপার আসম মাহাতাব উদ্দিন জানান, পারিবারিক বিরোধের জের ধরে আনিছ’র রহমান আজাদকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এছাড়া আরো দুইজন আহত হয়। অভিযুক্ত মহসিনকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন