বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সড়ক দুর্ঘটনায় নিহত ৯

ইনকিলাব ডেস্ক : | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০১৯, ১:০০ এএম

দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় ৯ জন নিহত হয়েছেন। গত ২৪ ঘণ্টায় নিহতদের মধ্যে পাবনায় ৩, মাদারীপুর ও বাগেরহাটে ২ জন করে ও নারায়ণগঞ্জ ও নাটোরে একজন করে। আমাদের সংবাদদাতাদের পাঠানো তথ্যের ভিত্তিতে প্রতিবেদন :

পাবনা : পাবনার সুজানগর উপজেলার বিরাহিমপুর বাজারে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। গতকাল সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- সুজানগর উপজেলার বিরাহিমপুর গ্রামের রমজান আলীর ছেলে মুক্তার হোসেন (৩৫), একই উপজেলার চিনাখোড়া গ্রামের শাহাদাত হোসেনের ছেলে রফিকুল ইসলাম (২৫) ও আত্রাইশুখা গ্রামের দুলাল খার ছেলে ঈশা (৩২)।

প্রত্যক্ষদর্শীরা জানান, ওই তিন যুবক মোটরসাইকেলে কাশিরাথপুর থেকে পাবনা যাচ্ছিলেন। দুপুর সাড়ে ১২টার দিকে পাবনা-ঢাকা মহাসড়কের ওই স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির একটি ট্রাক তাদের চাপা দেয়। এতে মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায় ও ঘটনাস্থলেই তিন যুবক নিহত হন।
আমিনপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমিনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, ঘাতক ট্রাকটি আটক করা হলেও চালক পালিয়েছে।

নাটোর : নাটোরের বড়াইগ্রামে বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে নিহত হয়েছেন ট্রাক ড্রাইভার। এ ঘটনায় আহত হয়েছেন তিন বাসযাত্রী। গতকাল ভোর সোয়া ৫টার দিকে উপজেলার আগ্রান সুতির পার নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, নাটোরের বড়াইগ্রামের আগ্রান সুতির পার নামক এলাকায় চট্টগ্রাম থেকে মেহেরপুরের উদ্দেশে ছেড়ে শ্যামলী পরিবহনের একটি বাসের সঙ্গে ঝিনাইদহ থেকে ঢাকাগামী মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ট্রাকের ড্রাইভার ঘটনাস্থলেই মারা যান। গুরুতর আহত হন বাসের তিন যাত্রী। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে বনপাড়া পাটোয়ারী জেনারেল হাসপাতালে পাঠায়।

নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জে বন্ধন পরিবহনের একটি বাসের ধাক্কায় ন‚র মোহাম্মদ বাদল (২০) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় ওই পরিবহনের দুটি বাসে আগুন ও ভাঙচুর করে বিক্ষুব্ধ জনতা। দুর্ঘটনার পর প্রায় আধাঘণ্টা ঢাকা সিলেট ও ঢাকা চট্টগ্রাম মহাসড়কে যান চলাচল বন্ধ ছিল।

গত রোববার রাত ১০টায় ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের সাইনবোর্ডে এ দুর্ঘটনা ঘটে। নিহত মোটরসাইকেল আরোহী ন‚র মোহাম্মদ সিদ্ধিরগঞ্জের মিজমিজি এলাকার গিয়াসউদ্দিনের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সাইনবোর্ড এলাকায় রাজধানীমুখী বন্ধন পরিবহনের একটি বাস তার সামনে থাকা মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল আরোহী ন‚র মোহাম্মদ বাদল ছিঁটকে পড়ে ঘটনাস্থলে মারা যান। দুর্ঘটনার পর ওই বাস চালক গাড়ি রেখে চালিয়ে দ্রুত পালিয়ে যায়। এ সময় বিক্ষুব্ধ জনতা বন্ধন পরিবহনের আরও দুটি বাস আটক করে আগুন ধরিয়ে ভাঙচুর করতে থাকে।

বাগেরহাট : বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলায় গরু বোঝাই ট্রাক ও ব্যাটারিচালিত ইজিবাইক মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। সোমবার সকালে খুলনা-মাওয়া মহাসড়কের ফকিরহাট বিশ্বরোডের মোড় এলাকায় এই সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহত রাব্বি সেখ (২০) ফকিরহাট উপজেলার আট্টাকী গ্রামের হোসেন আলীর ছেলে ও জাহাঙ্গীর (৪৫) সৈয়দ মহল্লা গ্রামের মোহাম্মদের ছেলে।

ফকিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জাহিদ জানান, মোল্লাহাট থেকে ছেড়ে আসা গরু বোঝাই একটি ট্রাক ঘটনাস্থলে এসে বিপরীত দিকে রাস্তার পাশে দাড়িয়ে থাকা একটি যাত্রী বোঝাই ব্যাটারিচালিত ইজিবাইককে ধাক্কা দিলে এই দুর্ঘটনা ঘটে। পুলিশ ট্রাকটি আটক করলেও চালক পালিয়ে গেছে।

মাদারীপুর জেলা সংবাদদাতা : মাদারীপুরের কালকিনি উপজেলার ডাসার থানার বয়াতীবাড়ি এলাকায় গত রোববার রাত সাড়ে ১০টার দিকে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে থাক্কা লেগে দুইজন নিহত হয়েছেন। এ সময় আহত হয় আরো একজন।

স্থানীয়রা ও পুলিশ জানায়, রাতে মোটরসাইকেল যোগে কাজীবাকাই থেকে কালকিনির উদ্দেশ্যে রওনা হয় তিন জন। মোটরসাইকেলটি মাঝ পথে বয়াতীবাড়ী এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণে হারিয়ে গাছের সঙ্গে থাক্কা লাগে। এতে মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়।

গুরুতর আহত অবস্থায় একজনকে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। নিহতরা হলেন, মাদারীপুরের কালকিনি উপজেলার পশ্চিম খান্দুলীর গ্রামের ফজর আলীর ছেলে সাগর হোসেন (২৭) ও বরগুনা জেলার কালাইচর এলাকার খায়রুল আলমের ছেলে শাহাজাদা (২৫)।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন