ঢাকা, শুক্রবার ১৯ জুলাই ২০১৯, ০৪ শ্রাবণ ১৪২৬, ১৫ যিলক্বদ ১৪৪০ হিজরী।

সারা বাংলার খবর

লক্ষ্মীপুরে ছেলে ধরা আতংক

আতংকিত হওয়ার কিছু নেই, এটি গুজব : সংবাদ সম্মেলনে পুলিশ সুপার

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০১৯, ২:২৩ পিএম

লক্ষ্মীপুরে গত কয়েকদিন ধরে একাধিক স্থানে গুজব তুলে ছেলে ধরা সন্দেহে ৮ ব্যাক্তিকে গনপিটুনি দিয়ে পুলিশে সোর্পদ করেছে স্থানীয় এলাকাবাসী। আসলে এটি কোন সত্য ঘটনা নয়,এটি সর্ম্পন্ন গুজব,গুজবে কান নিতে অভিভাবকদের পরামর্শ দিয়েছেন পুলিশ সুপার আসম মাহাতাব উদ্দিন। আতংকিত না হয়ে সন্তানদের স্কুলে পাঠানোর আহবান জানান তিনি। আজ মঙ্গলবার সকালে জেলা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি। যাদেরকে পিটানো হয়েছে,এদের বেশিরভাগ মানষিক ভারসাম্যহীন ব্যাক্তি। এরপরও যারা এসব গুজব রটিয়ে আইনশৃংখলা পরিস্থিতির অবনতি ঘটনার চেষ্টা করবে,তাদের সবাইকে চিহিৃত করে আইনের আওতায় আনার হুশিয়ারী দেন তিনি।

তিনি আরো বলেন,কিছু কুচক্রি মহল আইনশৃংখলা পরিস্থিতি ও দেশের সুনাম নষ্ট করার জন্য সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এসব গুজব রটাচ্ছে। তাদের তথ্য সংগ্রহ করছি, তারা অধিকাংশ দেশের বাহিরে রয়েছেন। তারপর দ্রুত এদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। তাই জেলাবাসি এসব গুজবে কান দিবেন না, যারা এসব গুজব রটাচ্ছে তাদের ব্যাপারে পুলিশকে তথ্য দেওয়ার জন্য অনুরোধ জানান তিনি। এ ছাড়া জেলার বর্তমান আইনশৃংখলা ও সদ্য পুলিশ কনস্টেবল নিয়োগের বিষয়ে সাংবাদিকদের সাথে কথা বলেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন, সহকারী পুলিশ সুপার (সার্কেল) মো. আনোয়ার হোসেন, জেলা গোয়েন্দা পুলিশের ওসি মো. আক্তার হোসেন, সদর থানার ওসি এ কে এম আজিজুর রহমান মিয়া জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলোক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন