ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০১ কার্তিক ১৪২৬, ১৬ সফর ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

বাংলাদেশ ধর্ষকের দেশে পরিণত হয়েছে -মির্জা আব্বাস

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০১৯, ৫:৩৭ পিএম

বাংলাদেশে বর্তমানে কারো নিরাপত্তা নেই, পরিস্থিতি খুবই ভয়াবহ আকার ধারণ করেছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। তিনি মঙ্গলবার (৯ জুলাই) সকালে রাজধানীর ওয়ারীর বনগ্রামে শিশু সামিয়া আক্তার সায়মার বাসায় তার পরিবারকে সমবেদনা জানাতে গিয়ে এসব কথা বলেন।

মির্জা আব্বাস বলেন, আইনশৃঙ্খলা ও অর্থনীতি কোন দিক থেকেই বাংলাদেশ আজ ভালো নেই। দেশে শৃঙ্খলা থাকলে এভাবে গণহারে ধর্ষণের মতো ঘটনা ঘটতো না। বাংলাদেশ আজ ধর্ষকের দেশে পরিণত হয়েছে। যদি অপরাধ বা ধর্ষণের বিচার হতো তাহলে এভাবে ধর্ষণ বেড়ে যেতো না। সবক্ষেত্রেই দেশে একধরনের বিচারহীনতা শুরু হয়েছে। যার প্রমাণ সাত বছরের শিশু সামিয়াকে ধর্ষণ করে হত্যার ঘটনা।

তিনি বলেন, ধর্ষককে শুধু গ্রেফতার করলেই হবে না, সরকারকে আরো কঠোর পদক্ষেপ নিতে হয়। আজকে দেশে কোন কিছুই ঘটলেই বিরোধীদলের উপর দোষ চাপানো হয়। কোন বিষয়ে আমাদের কোন প্রতিবাদ করতে দেয়া হয় না। গত কয়েকদিনে বিএনপি অফিসের সামনে থেকে বেশ কয়েকজন কর্মীকে গ্রেফতার করে নিয়ে গেছে অহেতুক। সব মিলিয়ে দেশের পরিস্থিতি ভালো নয়। এসময় ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সাধারণ সম্পাদক কাজী আবুল বাশার, মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মোঃ মতিউর রহমান ৫ আগস্ট, ২০১৯, ৩:০৪ পিএম says : 0
আল্লাহ পাকের কাছে দোয়া করেন দেশের মানুষ যেন ভাল থাকতে পারে।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন