ঢাকা, সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০৫ কার্তিক ১৪২৬, ২১ সফর ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

বিমান বাহিনীর কর্মকর্তা পদোন্নতি পর্ষদ অনুষ্ঠিত

আইএসপিআর | প্রকাশের সময় : ১০ জুলাই, ২০১৯, ১২:০৪ এএম

বিমান বাহিনীর কর্মকর্তা পদোন্নতি পর্ষদ-২০১৯ গত ৭ জুলাই হতে ৯ জুলাই পর্যন্ত বিমান বাহিনী সদর দপ্তরে অনুষ্ঠিত হয়। বিমান বাহিনী প্রধান এয়ার চীফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত পর্ষদের সভাপতিত্ব করেন। আইএসপিআরের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
বিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে, পদোন্নতি পর্ষদ শুরুর সময় বিমান বাহিনী প্রধান প্রধানমন্ত্রীর দিকনির্দেশনা মূলক মূল্যবান বাণী উপস্থিত উর্ধ্বতন কর্মকর্তাদের অবহিত করেন।
উক্ত পর্ষদে স্কোয়াড্রন লীডার হতে উইং কমান্ডার, উইং কমান্ডার হতে গ্রæপ ক্যাপ্টেন এবং গ্রæপ ক্যাপ্টেন হতে এয়ার কমডোর পদে যোগ্য প্রার্থীদের পদোন্নতির ব্যাপারে সিদ্ধান্ত নেয়া হয়। সামরিক জীবনে সফল নেতৃত্বদানকারী কর্মকর্তা যারা গণতন্ত্রকে সুসংহত করার জন্য দৃঢ় প্রত্যয়ের অধিকারী, দেশপ্রেমিক এবং স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ^াসী তাদেরকে উচ্চপদে পদোন্নতি দেয়া হয়েছে।
এছাড়া, পদোন্নতির ক্ষেত্রে তাদের পেশাগত মান ও যোগ্যতা, শিক্ষা, মনোভাব, শৃংখলা, সততা, বিশ^স্ততা ও আনুগত্যের ওপর গুরুত্বারোপ করা হয়েছে। বিমান সদরের প্রিন্সিপাল স্টাফ অফিসার, বিভিন্ন ঘাঁটির এয়ার অধিনায়ক এবং অন্যান্য এয়ার অফিসার উক্ত পর্ষদে উপস্থিত ছিলেন। -আইএসপিআর

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন