বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ব্রাহ্মণবাড়িয়ায় দু’পক্ষের সংঘর্ষে আহত ৪০

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১০ জুলাই, ২০১৯, ১২:০৪ এএম

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গতকাল মঙ্গলবার দু’পক্ষের সংঘর্ষে কমপক্ষে ৪০জন আহত হয়েছে। এসময় বেশ কিছু বাড়ি ঘর ভাঙচুর করা হয়। ঘটনাটি ঘটেছে উপজেলার হরষপুর ইউনিয়নের হাজিপুর গ্রামে।

জানা যায়, গত শনিবার ওই ইউনিয়নের গাজিপুর বাজারে পূর্বপাড়ার মস্তু মিয়া ছেলে আবেদ মিয়া ও পশ্চিম পাড়ার শিশু মিয়ার ছেলে শরিফ মিয়ার মধ্যে কেরাম খেলা নিয়ে প্রথমে কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। বিষয়টি স্থানীয় ভাবে মিমাংসা করার জন্য সোমবার সন্ধ্যায় উভয়পক্ষের লোকজন সালিশে বসে। সালিশেও উভয়পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে ঘটনাটির মিমাংসা করে সালিশকারকরা। ওই রাতেই দুই পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়লে পুলিশ লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এরই জেরে গতকাল সকাল ৯টায় উভর পক্ষের লোকজন দেশিয় অস্ত্র শস্ত্র নিয়ে সশস্ত্র সংঘর্ষে লিপ্ত হয়। দফায় দফায় সংঘর্ষে উভয় পক্ষের কমপক্ষে ৪০জন আহত হয়।

আহতদের মধ্যে হুমায়ূন মিয়া, মজিদ মিয়া, মুজিবুর রহমান, নূরুল আমিন, রাসেল, জিয়াউর রহমান, সাচ্চু মিয়া, আব্দুল খালেক, লোকমান, লিটন, মাসুক মিয়া, শামীম মিয়া, আলী আহম্মদ, আইয়ুব, আরব আলী, জীবন মিয়া, সামসু মিয়া ভর্তি ও অন্যদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফয়জুল আজিম জানান, পরিস্থিতি শান্ত রয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন