ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬, ১৮ মুহাররম ১৪৪১ হিজরী।

মহানগর

মিডিয়া ব্যক্তিত্ব মুহাম্মদ জাহাঙ্গীরের ইন্তেকাল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ জুলাই, ২০১৯, ১০:০৫ এএম

প্রখ্যাত সাংবাদিক ও মিডিয়া ব্যক্তিত্ব মুহাম্মদ জাহাঙ্গীর আর নেই। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। মঙ্গলবার (৯ জুলাই) দিনগত রাত ১২টা ৪০ মিনিটে রাজধানীর আসগর আলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন।

বরেণ্য সাংবাদিক এই দীর্ঘদিন ধরে মাইলো ফাইব্রোসেস (রক্তের ক্যান্সার) আক্রান্ত ছিলেন। ৮ জুলাই ( সোমবার) বেলা ১১টার দিকে তাকে ওই হাসপাতালে লাইফ সার্পোট দেওয়া হয়।

তার ছেলে অর্পূব জাহাঙ্গীর জানান, রাত হওয়ায় বাবার লাশ হিমঘরে রাখা হয়েছে। বুধবার (১০ জুলাই) সকাল আটটায় রাজধানীর শান্তি নগরের কুলসুম টাওয়ারের বাসায় নেওয়া হয়। দাফন ও জানাজার বিষয়ে সকালে পারিবারিকভাবে সিদ্ধান্ত নেওয়া হবে।

মুহাম্মদ জাহাঙ্গীর ১৯৭০সালের প্রথম দিকে প্রিন্ট মিডিয়ায় সাংবাদিকতা শুরু করেন। পরে তিনি ইলেক্ট্রনিক মিডিয়ায় যুক্ত হন। এছাড়া সাংস্কৃতিক পরিমন্ডলেও যুক্ত ছিলেন তিনি। নাচের সংগঠন নৃত্যাঞ্চল ড্যান্স একাডেমির সমন্বয়কের দায়িত্ব পালন করেন। পাশাপাশি আন্তর্জাতিক থিয়েটার ইনস্টিটিউট (আইটিআই) বাংলাদেশ চ্যাপ্টারের নির্বাহী কমিটির সদস্য ছিলেন তিনি। মুহাম্মদ জাহাঙ্গীর নোবেল বিজয়ী ড. মুহাম্মদ ইউনূসের ছোট ভাই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন