ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬, ১৬ মুহাররম ১৪৪১ হিজরী।

সারা বাংলার খবর

টাঙ্গাইলে প্রবীণ আইনজীবীর সন্ধান পেতে সংবাদ সম্মেলন, প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ জুলাই, ২০১৯, ২:৪৭ পিএম

কৃষক শ্রমিক জনতালীগের প্রতিষ্ঠাতাকালিন কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য মুক্তিযোদ্ধা ও প্রবীণ আইনজীবী মিঞা মোহাম্মদ হাসান আলী রেজার সন্ধান চেয়ে সংবাদ সম্মেলন করেছে কৃষক শ্রমিক জনতালীগ ও তার পরিবার।
বুধবার দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু মিলনায়তনের নিখোঁজ হাসান আলী রেজার সন্ধান চেয়ে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন কৃষক শ্রমিক জনতালীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার খোকা বীরপ্রতীক।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে হাবিবুর রহমান তালুকদার বলেন, গত সোমবার ৭৬ বছর বয়সী এডভোকেট হাসান আলী রেজা টাঙ্গাইল শহরের সাবালিয়া বাসা থেকে চা খাওয়ার জন্য বের হন। এর পর ওই এলাকার একটি সিসি ক্যামেরার ফুটেজে দেখা যায় হেলমেট ও রেইনকোর্ট পরিহিত এক যুবকের মোটর সাইকেলের পিছনের চড়ে যাচ্ছেন। তার পর থেকে আর তাকে খুঁেজ পাওয়া যাচ্ছে না। নিখোঁজের বিষয়টি র‌্যাবকেও অবহিত করা হয়েছে। তাকে উদ্ধারে আইনশৃংখলা বাহিনী কাজ করছে বলে জানান তিনি। তার নিখোঁজ হওয়ার পর থেকে কৃষক জনতালীগের নেতাকর্মী ও তার পরিবারের লোকজন উদ্ধেগ উৎকন্ঠায় দিন কাটাচ্ছেন।
সংবাদ সম্মেলনে হাসান আলী রেজার স্ত্রী রাবেয়া হাসান কান্না জড়িত কন্ঠে বলেন, আমি আমার স্বামীকে জীবিত অবস্থায় দ্রুত দেখতে চাই। তাকে দ্রুত ফেরত পেতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করছি।
এ প্রসঙ্গে হাসান আলী রেজার ভাই ঘাটাইল উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক রেজাউল করিম জানান, তার সাথে কারো বিরোধ ছিল না। তার ব্যবহৃত মোবাইল ফোনে কোন কল যাচ্ছে না, নিখোঁজের পর থেকে ফোনটি বন্ধ রয়েছে।
এ বিষয়ে টাঙ্গাইল সদর মডেল থানার ওসি সায়েদুর রহমান বলেন, প্রবীণ ওই আইনজীবীকে খুঁজতে পুলিশ ও র‌্যাবের দুইটি দল মাঠে কাজ করছে। ইতিমধ্যে তার মোবাইলে শেষ যে চারটি কল করেছিল তাকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসবাদ চলছে। তদন্তের কারণে তার নাম প্রকাশ করেনি পুলিশ। খুব দ্রুতই তাকে খুঁজে বের করা যাবে বলে আশা প্রকাশ করেন তিনি।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেনÑ জেলা কৃষক শ্রমিক জনতালীগের সাবেক সভাপতি এএইচএম আব্দুল হাই, কেন্দ্রীয় নেতা এটিএম সালেক হিটলু, নিখোঁজ হাসান আলী রেজার স্ত্রী রাবেয়া হাসান, মেয়ে মাহমুদা হাসান মিতু, ছেলে রাশেদুল হাসান টিটু ও মাহমুদুল হাসান লিটুসহ জেলা কৃষক শ্রমিক জনতালীগের নেতাকর্মীরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Rasel ১০ জুলাই, ২০১৯, ৮:৩০ পিএম says : 0
প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ ও প্রশাসনের দায়িত্বে বেঁচে থাকলে ফিরে আসবে -------
Total Reply(0)
Rasel ১০ জুলাই, ২০১৯, ৮:৩১ পিএম says : 0
প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ ও প্রশাসনের দায়িত্বে বেঁচে থাকলে ফিরে আসবে এবং সঠিক তথ্য বেড়িয়ে আসবে -------
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন