ঢাকা, সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ০৪ ভাদ্র ১৪২৬, ১৭ যিলহজ ১৪৪০ হিজরী।

বিনোদন প্রতিদিন

অমিতাভ বচ্চন ও হেমা মালিনির চরিত্রে হৃত্বিক-দীপিকা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ জুলাই, ২০১৯, ৫:১৬ পিএম

আটের দশকে রাজ এন সিপ্পির পরিচালনায় মুক্তি পেয়েছিল ‘সত্তে পে সত্তা’। সিনেমাটিতে অভিনয় করেছিলেন অমিতাভ বচ্চন এবং হেমা মালিনি। শোনা যাচ্ছে ‘সত্তে পে সত্তা’ রিমেক হতে চলেছে। রোহিত শেঠির প্রযোজনায় নতুন করে সিনেমাটি পরিচালনা করবেন ফারাহ খান। বেশ কয়েকদিন আগেই অবশ্য এ খবর প্রকাশ পেয়েছে। জানা যায় অমিতাভের চরিত্রে রিমেক সিনেমাটিতে অভিনয় করবেন বলিউড বাদশা শাহরুখ খান।
তবে এখন শোনা গেলো ভিন্ন খবর। শাহরুখ নয়, সিনেমাটিতে অভিনয় করতে চলেছেন হৃত্বিক রোশন। ইতোমধ্যেই হৃত্বিক চূড়ান্ত কথাও দিয়েছেন নির্মাতাকে। তবে এখনই বিষয়টি প্রকাশ করতে নারাজ সংশ্লিষ্টরা। আরও জানা যায় সিনেমাটিতে হৃত্বিকের বিপরীতে অভিনয় করতে চলেছেন এশিয়া সেরা আবেদনময়ী দীপিকা পাডুকোন। এই সিনেমার মাধ্যমেই প্রথমবারের মতো এক সঙ্গে অভিনয় করতে যাচ্ছেন হৃত্বিক রোশান ও দীপিকা পাডুকোন।
ভারতীয় বেশ কয়েকটি গণমাধ্যম খবরে জানা যায়, হৃত্বিক অভিনীত ‘সুপার ৩০’ মুক্তি পেতে যাচ্ছে। আর সে কারণেই এ খবরটি জানাতে পারছেন না সংশ্লিষ্টরা। অন্যদিকে দীপিকা রয়েছেন ‘৮৩’ সিনেমার কাজে ব্যস্ত। তাই এই অভিনেত্রীর কাছ থেকেও তেমন কিছুই জানা যাচ্ছে না। তবে বলিউডের কয়েকটি নির্ভরযোগ্য সূত্র জানিয়েছেন রোহিত এবং ফারাহ খানের ‘সত্তে পে সত্তা’য় হৃত্বিক-দীপিকা চূড়ান্ত। সব কিছু ঠিক থাকলে খুব শীঘ্রই সিনেমাটির শুটিং শুরু করবেন ফারাহ খান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন