ঢাকা, বুধবার, ২১ আগস্ট ২০১৯, ০৬ ভাদ্র ১৪২৬, ১৯ যিলহজ ১৪৪০ হিজরী।

সারা বাংলার খবর

সেই ইউপির পুন:নির্বাচন আজ

সাতক্ষীরা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১১ জুলাই, ২০১৯, ১২:০৬ এএম

 সাতক্ষীরার আলিপুরে নৌকা আর ধানের শীষের পুনঃনির্বাচন আজ। ইউনিয়ন পরিষদের পাঁচটি কেন্দ্রে এই পুনঃনির্বাচন অনুষ্ঠিত হবে। পাঁচটি ভোট কেন্দ্রের মোট ভোটার সংখ্যা ৯২২১ জন। এরমধ্যে পুরুষ ভোটার ৪৫৯৭ জন। মহিলা ভোটার রয়েছেন ৪৬২৪ জন। নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীরা হলেন, নৌকা প্রতীকের মোহাম্মাদ মহিয়ুর রহমান। আর ধানের শীষ প্রতীকের মোঃ আব্দুর রউফ।
কেন্দ্রগুলো হচ্ছে পরিষদের এক নম্বার ওয়ার্ডের বুলারআটি স্বতন্ত্র এবতেদায়ী মাদরাসা, দুই নম্বার ওয়ার্ডের দক্ষিণ আলিপুর সরকারি প্রাইমারি স্কুল, তিন নম্বার ওয়ার্ডের আলিপুর ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়, পাঁচ নম্বার ওয়ার্ডের আলিপুর সেন্ট্রাল সরকারি প্রাইমারি স্কুল ও ছয় নম্বার ওয়ার্ডের আলিপুর দীঘিরপাড় সরকারি প্রাইমারি স্কুল।

সাতক্ষীরা জেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, আলিপুর ইউনিয়নে ২০১৬ সালের ৩১ অক্টোবর ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ৯ টি ওয়ার্ডের চারটি কেন্দ্রে ব্যালট পেপার কেটে বাক্সে ঢোকানোসহ ব্যাপক অনিয়ম হয়েছে উল্লেখ করে সংশ্লিষ্ট প্রিজাইডিং অফিসাররা কমিশনে আবেদন করলে কেন্দ্রগুলোর ভোট গ্রহণ স্থগিত করা হয়। এই কেন্দ্রগুলো হচ্ছে, চার নম্বার ওয়ার্ডের আলিপুর সরকারি প্রাইমারি স্কুল, সাত নম্বার ওয়ার্ডের মাহমুদপুর সরকারি প্রাইমারি স্কুল, আট নম্বার ওয়ার্ডের ভাড়–খালি সরকারি প্রাইমারি স্কুল ও গাংনিয়া সিনিয়র মাদরাসা। পরবর্তীতে প্রধান নির্বাচন কমিশনারের নির্দেশে ২০১৭ সালের ১২ জুলাই এই চারটি কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন