ঢাকা, সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬, ১৪ সফর ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

মতলবে কৃষি ব্যাংকে ডাকাতি, ভল্টের তালা ভেঙ্গে নগদ ২৪লক্ষাধিক লুট

মতলব উত্তর (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জুলাই, ২০১৯, ৬:৪৮ পিএম

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলা সদরের কৃষি ব্যাংক শাখায় ডাকাতি সংঘঠিত হয়েছে। বুধবার রাতে এ ডাকাতি সংঘটিত হয়। ডাকাতরা ব্যাংকের ভল্টের তালা ভেঙ্গে নগদ ২৪ লাখ ১১হাজার ১ শত ৫ টাকা ও ১শ টাকা মূল্যের ২১টি প্রাইজবন্ড লুট করে নিয়ে গেছে। পুলিশ ব্যাংকের নাইট গার্ড মোঃ মোস্তফা (৪০) কে আটক করেছে। এ বিষয়টি ব্যাংক ব্যবস্থাপক নিশ্চিত করেছেন।
ব্যাংক ব্যবস্থাপক আমির হোসেন জানান, সকাল সাড়ে ৯টার দিকে নাইট গার্ড মোস্তফা আমাকে ফোন করে জানায়, ব্যাংকের দরজা ও ভল্টের তালা ভাঙ্গা রয়েছে। এ কথা শুনে আমি দ্রুত ব্যাংকে চলে আসি। এ সময় আমি ব্যাংকের ভোল্ট কক্ষের দরজা ও ভোল্টের তালা ভাঙ্গা দেখতে পাই। এছাড়াও আমি ঐ কক্ষের সামনের জানালার গ্রিল ভাঙ্গা দেখে উর্ধ্বতন কর্মকর্তাদের বিষটি অবগত করি। সকাল সাড়ে ১০ টায় বিষয়টি পুলিশকে জানালে, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। পুলিশ ব্যাংকের নাইট গার্ড মোস্তফাকে আটক করে। পরে কক্ষে ঢুকে এলমেলো দেখি। ভল্টে রক্ষিত নগদ ২৪ লাখ ১১হাজার ১ শত ৫ টাকা ও ১শ টাকা মূল্যের ২১টি প্রাইজবন্ড নিয়ে গেছে ডাকাতরা।
তিনি জানান,নাইট গার্ড সম্ভবত ব্যাংকে ছিল না। নাইট গার্ডও এ বিষয়ে কিছু বলতে পারেনি। তবে অন্যান্য দিনের তুলনায় গতকাল ব্যাংকে টাকার পরিমান বেশি ছিল বলে তিনি জানান।
ওসি (তদন্ত) ইব্রাহিম খলিল জানান, এ ঘটনায় ব্যাংকের নাইট গার্ডকে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদ চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন