বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বাস মেরামতের নামে ফেনসিডিলের চালান

রাজধানীতে গ্রেফতার ৬৫

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০১৯, ১২:৪১ এএম


 রাজধানীর মোহাম্মদপুর এলাকায় অভিযান চালিয়ে একটি এসি বাস থেকে বিপুল পরিমাণ ফেনসিডিলসহ চারজনকে গ্রেফতার করেছে র‌্যাব-২। গ্রেফতারা হলোÑ মোহন (২৫), বাবলু (২৮), আসাদুল (৩০) ও রুবেল (২৭)। গতকাল বৃহস্পতিবার বেলা ১১টার দিকে মোহাম্মদপুরের বাসস্ট্যান্ড এলাকায় বাসটিতে তল্লাশি চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এদিকে, রাজধানীতে পৃথক মাদকবিরোধী অভিযানে ৬৫ জনকে গ্রেফতার করে পুলিশ।

র‌্যাব-২ সূত্র জানায়, মাদক পরিবহনে ব্যবহৃত গাড়িটি এসি বাস হলেও এর ভেতরে অনেকগুলো সিট ভাঙা। গাড়ির ভেতরে বাঁশ, দড়ি দিয়ে এমন একটি আবহ তৈরি করা হয়েছে, দেখলে মনে হবে বাসটি পরিত্যক্ত। বাসের পেছনে বিশেষ কৌশলে লুকিয়ে রাখা একটি বক্স থেকে ফেনসিডিলের চালানটি উদ্ধার করা হয়েছে। মেরামতের জন্য ঢাকায় আনার নামে ফেনসিডিলের চালান আনা হয়।

র‌্যাব-২ এর কর্মকর্তা মহিউদ্দিন ফারুকী বলেন, যশোরের চৌগাছা থেকে এ মাদকের চালানটি আনা হয়েছে। গোপন তথ্যের ভিত্তিতে গাড়িটিতে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ফেনসিডিল পাওয়া গেছে। গাড়িটিতে কোনো পরিবহন কোম্পানির ব্যানার নেই। এ পর্যন্ত গাড়িটি মেরামতে ঢাকায় আনার নামে তিন থেকে চার বার মাদকের চালান আনা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হয়েছে।

রাজধানীতে গ্রেফতার ৬৫
এদিকে, রাজধানীতে মাদক বিক্রি ও সেবনের দায়ে ৬৫ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) বিভিন্ন থানা ও গোয়েন্দা পুলিশ। বুধবার সকাল ৬টা থেকে গতকাল সকাল ৬টা পর্যন্ত এ অভিযান চলে। এ সময় তাদের কাছ থেকে ১ হাজার ২৬৮ পিস ইয়াবা ট্যাবলেট, ৪৩১ গ্রাম ৩৪১ পুরিয়া হেরোইন ও ৩৪০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৪১টি মামলা করা হয়েছে।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন