ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০১ কার্তিক ১৪২৬, ১৬ সফর ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

বোয়ালমারীতে আ.লীগ নেতার ছেলেসহ দুই মাদক ব্যবসায়ী আটক

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০১৯, ৪:২৯ পিএম

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার সাতৈর ইউনিয়ন পরিষদ সামনে ও পৌর সদরের দক্ষিণ কামারগ্রামস্থ মাছ বাজার থেকে পৃথক অভিযান চালিয়ে শুক্রবার (১২.০৭.১৯) ভোরে আ’লীগ নেতার ছেলেসহ দুই মাদক ব্যবসায়ীকে ২০৫ পিস ইয়াবাসহ আটক করেছে বোয়ালমারী থানা পুলিশ। আটককৃতরা হলো উপজেলার গুনবহা ইউনিয়নের গুড়দিয়া গ্রামের আব্দুর রউফ কাজীর ছেলে আঃ রহমান ওরফে রনি কাজী (২৫) ও উপজেলা আ’লীগের দপ্তর সম্পাদক আখালীপাড়া গ্রামের জাফর বিশ্বাসের ছেলে রাজু বিশ্বাস (৩১)।
থানা সূত্রে জানা যায়, মাদক উদ্ধারে বিশেষ অভিযানে ডিউটিকালীন সময়ে গোপন সংবাদের ভিত্তিতে মাদক ব্যবসায়ী রনি কাজীকে সাতৈর ইউনিয়ন পরিষদ সংলগ্ন জয়নগর বটতলা থেকে আটক করা হয়। এ সময় রনি কাজীর দেহ তল্লাসী করে প্যান্টের পকেট থেকে ২০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। অপরদিকে বোয়ালমারী পৌর সদরের দক্ষিণ কামারগ্রামস্থ মাছ বাজারের চন্ডি সাহার মুদি দোকানের সামনে থেকে ভোর সাড়ে ৩টার দিকে রাজু বিশ্বাসকে আটক করা হয়। রাজুর দেহ তল্লাশী করে প্যান্টের সামনের পকেট থেকে ৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
পৃথক অভিযানে মাদক উদ্ধারের ঘটনায় শুক্রবার বোয়ালমারী থানায় আলাদা দু’টি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬ সারণীর ক্রমিক নং -১০ (ক)/৪০ ধারায় থানার উপপুলিশ পরিদর্শক এম ইমরান হোসেন এবং সাইফুদ্দিন আহমেদ বাদী হয়ে মামলা করেছেন।
অপরদিকে বোয়ালমারী থানা পুলিশের বিশেষ অভিযানে অফিসার ইনচার্জ একেএম শামীম হাসানের নেতৃত্বে ওয়ারেন্টভুক্ত পলাতক ৭ আসামিকে গ্রেফতার করা হয়।
এ ব্যাপারে বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ একেএম শামীম হাসান বলেন, মাদক মামলার দুই আসামিকে ফরিদপুর ৪নং আমলী আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন