বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নেছারাবাদে রডের নিচে চাপা পড়ে শ্রমিক গুরুতর আহত

নেছারাবাদ(পিরোজপুর)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০১৯, ৪:৪৪ পিএম

পিরোজপুরের নেছারাবাদে তাজমহল এন্টারপ্রাইজ নামে একটি রড সিমেন্টের দোকানের ভিতর থেকে রড নামানোর সময় রডের নিচে চাপা পড়ে শাকিল(৩৫) নামে এক শ্রমিক গুরুতর আহত হয়েছে। দোকানের অন্যেন্য কর্মচারীরা প্রায় মিনিট দশের মত চেষ্টা চালিয়ে ওই শ্রমিককে উদ্ধার করে নেছারাবাদ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। হাসপাতালের কর্তব্যরত ডাক্তার প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিমে পাঠিয়েছেন।

তাজমহল এন্টারপ্রাইজ BSRM এর অনুমদিত ডিলার। 

আহত শ্রমিক শাকিল ওই দোকানের রড সিমেন্ট ওঠা নামানোর কাজে কর্মচারী হিসাবে কাজ করতেন। তার বাড়ী উপজেলার জগন্নাথকাঠি গ্রামে।

শুক্রবার দপুরের দিকে দক্ষিণ জগন্নাথকাঠি বাজারের তেতুলতলা এলাকার ওয়ালটন শোরুমের সামনে তাজমহল এন্টারপ্রাইজের ভিতরে এ ঘটনা ঘটে।

হাসপাতালের জরুরী বিভাগের ডাক্তার রাফাত হাছান জানান, খুব সম্ভব  রোগীর বাম পায়ের দুই জায়গা থেকে গুরুতর আঘাত প্রাপ্ত হয়েছে। হাসপাতালে নিয়ে আসার পর রোগীর অবস্থা খারাপ দেখে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে বরিশালে পাঠানো হয়েছে।

এ বিষয়ে জানার জন্য দোকানের কাউকে না পেয়ে ওই দোকানের সামনে লেখা মোবাইল নাম্বারে কল করে  জানতে চাইলে নজরুল ইসলাম নামে এক ব্যক্তি ফোন রিসিভ করেন। তিনি মোবাইল ফোনে কর্মচারি পরিচয়ে বলেন, দোকানে ওই কর্মচারীসহ ১৬-১৭ জন লোক সর্বদা সেখানে কাজ করে। ঘটনার দিন কর্মচারীরা দোকান থেকে রড বের করছিল। হঠাৎ রড নাড়া খেয়ে উল্টে শাকিলের উপরে পড়ে। তবে শাকিলের গুরুতর কোন সমস্যা হয়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন