বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পাবনার ঈশ্বরদীর পাকশীতে ট্রেনে কাটা পড়ে শিক্ষক নিহত

পাবনা স্টাফ রিপোর্টার ও ঈশ্বরদী রিপোর্টার | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০১৯, ৫:৫৯ পিএম

পাবনার ঈশ্বরদীর পাকশীতে সিরাজুল ইসলাম বাবু (৪২) নামে এক শিক্ষকের ট্রেনে কাটা পড়া লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার ১২ জুলাই সকাল সাড়ে ৮টার দিকে ঈশ্বরদী-খুলনা রেল পথে পাকশী রেলওয়ে স্টেশনের অদূরে রেল লাইনের ওপর থেকে দ্বিখ-িত লাশটি উদ্ধার করা হয়। 

সিরাজুল ইসলাম বাবু ঈশ্বরদী উপজেলার পাকশী ইউনিয়নের দিয়াড় বাঘইল গ্রামের মৃত- আজিজুল ইসলামের পুত্র। তিনি পাকশীর বাঘইল চাইল্ড কেয়ার কিন্ডারগার্টেনের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ ও ঈশ্বরদী কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক। তার দুই সন্তান রয়েছে।
নিহত শিক্ষকের স্ত্রী মালা খাতুন জানান, সকালে ফজরের নামাজের পর প্রাত:ভ্রমণে বের হন তাঁর স্বামী। সকাল ৯ টায় স্কুলের বাচ্চাদের নিয়ে পার্শ¦বর্তী লালপুর পার্কে বনভোজনে যাওয়ার কথা ছিল তাদের।
সিরাজুল ইসলাম বাবু’র ফিরতে দেরি হওয়ায় বারবার মোবাইল ফোনে কল দিয়েও পান নি তিনি। পরে, স্থানীয়দের খবরে বাবুর মৃত্যুর কথা জানতে পারেন ।
ঈশ্বরদী রেলওয়ে জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুবির দত্ত জানান, নিহত বাবু সকালে রেলপথের উপর দিয়ে হাঁটছিলেন। ধারণা করা হচ্ছে অন্যমনস্ক থাকায় তিনি ট্রেন আসার শব্দ শুনতে পাননি। এ ব্যাপারে ঈশ্বরদী রেলওয়ে থানায় একটি ইউডি মামলা করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন