শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

ব্যাংককে জাতীয় হকি দল

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০১৯, ৮:৫৮ পিএম

ইনডোর এশিয়া কাপ টুর্নামেন্টকে সামনে রেখে বর্তমানে থাইল্যান্ডের রাজধানী ব্যাংককে অবস্থান করছে বাংলাদেশ জাতীয় হকি দল। শুক্রবার বেলা ১১টা ২০ মিনিটে বাংলাদেশ বিমানের একটি এয়ারক্রাফটে চড়ে ঢাকা থেকে রওয়ানা হয়ে দুপুরে ব্যাংকক পৌঁছায় লাল-সবুজরা। ১৯ সদস্যের বাংলাদেশ দলে ১৫ জন খেলোয়াড় এবং কোচ, ম্যানেজার ও আম্পায়ার সহ আরো চার জন রয়েছেন। ব্যাংককে’র হোটেল হেরিটেজে অবস্থান করছে জাতীয় হকি দল। টুর্নামেন্ট শেষ হওয়া অবদি এ হোটেলেই থাকবেন জিমি-আশরাফুল-শিতুলরা। শনিবার অনুশীলনে নামবে বাংলাদেশ দল।

১৫ থেকে ২১ জুলাই পর্যন্ত ব্যাংককে অনুষ্ঠিত হবে ইনডোর এশিয়া কাপ হকি টুর্নামেন্টের খেলা। আসরের ‘এ’ গ্রুপে খেলছে বাংলাদেশ। গ্রুপের অন্য দলগুলো হলো- ইরান, মালয়েশিয়া, ফিলিপাইন ও স্বাগতিক থাইল্যান্ড। সোমবার বাংলাদেশ তাদের প্রথম ম্যাচে মালয়েশিয়ার মুখোমুখি হবে। স্থানীয় সময় সকাল ১০টা ২০ মিনিটে শুরু হবে খেলা। পরের দিন দ্বিতীয় ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ ইরান। ১৭ জুলাই তৃতীয় ম্যাচে লাল-সবুজরা খেলবে ফিলিপাইনের বিপক্ষে। এবং ১৮ জুলাই গ্রুপের শেষ ম্যাচে বাংলাদেশ মুখোমখি হবে স্বাগতিক থাইল্যান্ডের।


বাংলাদেশ দল: হেড কোচ- হামিদরেজা বোখারাই কাশি, কোচ- মো:জাহিদ হোসেন রাজু, ম্যানেজার- জামিল আব্দুন নাসের ও আম্পায়ার- মো: শাহবাজ আলী। খেলোয়াড়- অসীম গোপ ( গোলরক্ষক ) আবু সাইদ নিপ্পন গোলরক্ষক), ইমরান হাসান পিন্টু, রাসেল মাহমুদ জিমি, ফরহাদ আহমেদ শিতুল (অধিনায়ক), আশরাফুল ইসলাম (সহ-অধিনায়ক), খোরশেদুর রহমান, ফজলে হোসেন রাব্বি, সারওয়ার হোসেন, মাইনুল ইসলাম কৌশিক, মিলন হোসেন ও রুম্মান সরকার।

 

স্ট্যান্ডবাই : সোহানুর রহমান সবুজ, মো: নাঈম উদ্দিন ও বিল্পব কুজুর।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন