ঢাকা, শুক্রবার ১৯ জুলাই ২০১৯, ০৪ শ্রাবণ ১৪২৬, ১৫ যিলক্বদ ১৪৪০ হিজরী।

সারা বাংলার খবর

পটুয়াখালীতে পৃথক ঘটনায় দুইজনের মৃত্যু

পটুয়াখালী জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০১৯, ১২:০৪ এএম

গতকাল ভোররাতে জেলার সদর থানার মাদার বুনিয়ার গেড়াখালী গ্রামে চোর সন্দেহে বাধন মীরা (৫৫) নামে একজনকে পিটিয়ে হত্যা করেছে গ্রামবাসী। 

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, গতকাল ভোরারাত আনুমানিক ৪টার দিকে বাধন মীরাকে স্থানীয় লোকজন চোর সন্দেহে গণপিটুনি দিয়ে গুরুতর আহত করে।
খবর পেয়ে পুলিশ আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে পটুয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় সেখানে সে মারা যায়।
মারা যাওয়ার পূর্বে সে তার ঠিকানা মাদারীপুরের শিবচর বলে জানায়। পুলিশ তার বর্ণিত ঠিকানায় যোগাযোগ করে জানতে পারে সে মানসিকভাবে অসুস্থ (পাগল) এবং কয়েকদিন আগে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয়। তার দুই ছেলে প্রবাসে রয়েছে বলেও পুলিশ সূত্রে জানা গেছে।
এছাড়াও জেলার মির্জাগঞ্জে বিদ্যুতের তারে জড়িয়ে সাহেব আলী সিকদার (৫০) নামের এক গাছকাটা শ্রমিক মারা গেছে। গতকাল শুক্রবার দুপুরে উপজেলার দোকলাখালী এলাকায় এ ঘটনা ঘটে।
নিহতের বাড়ি বরগুনা জেলার বেতাগী উপজেলার হোসনাবাদ গ্রামে। তার বাবার নাম কদম আলী সিকদার।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, দোকলাখালী গ্রামের লিটন নামের এক ব্যক্তির কাছ থেকে রেন্ট্রিসহ বিভিন্ন ক্রয়কৃত গাছ কাটার সময় অসাবধানতাবসত গাছের একটি ডাল (শাখা) গিয়ে বিদ্যুতের তারে জড়িয়ে পরে। এ সময় বিদ্যুতায়িত হয়ে সাহেব আলীর মৃত্যু হয়।
মির্জাগঞ্জ থানার ওসি মো. মাছুমুর রহমান বিশ্বাস জানান, গাছ কাটার সময় গাছের একটি অংশ গিয়ে বিদ্যুতের তারে জড়িয়ে তার মৃত্যু হয়। নিহতের পরিবারের কোন অভিযোগ না থাকায় লাশ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন