মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চুয়াডাঙ্গায় ৬ বছরের শিশু ধর্ষণকারী গ্রেফতার

চুয়াডাঙ্গা থেকে জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০১৯, ১:৫২ পিএম | আপডেট : ১:৫৪ পিএম, ১৩ জুলাই, ২০১৯

চুয়াডাঙ্গা সদর উপজেলার গোপিনাথপুর গ্রামে ৬ বছরের এক শিশুকে চকলেট দেওয়ার প্রলোভন দেখিয়ে ধর্ষণের ঘটনায় প্রধান আসামি আব্দুল মালেককে (৫০) গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার দিবাগত রাত ২ টার দিকে তাকে যশোরের ঝিকরগাছা থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আব্দুল মালেক ঝিনাইদহ জেলার হরিনাকুন্ডু উপজেলার সোনাতনপুর গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে।

আজ বেলা সাড়ে ১১ টায় অতিরিক্ত পুলিশ সুপার কানাই লাল সরকার সংবাদ সম্মেলনে জানান, ঘটনার পর থেকেই পলাতক ছিলেন প্রধান অভিযুক্ত আব্দুল মালেক। শুক্রবার রাতে গোপন তথ্যের ভিত্তিতে জানা যায় তিনি যশোরের এক আত্মীয় বাড়িতে অবস্থান করছে। খবর পেয়ে পুলিশ যশোরের ঝিকরগাছা উপজেলার নোয়ালি গ্রামের একটি বাড়িতে অভিযান চালিয়ে সেখান থেকে গ্রেফতার করা হয়।

আরো জানান, আধুনিক প্রযুক্তির মাধ্যমে ও গোপন সংবাদে তার অবস্থান নিশ্চিতের পর চুয়াডাঙ্গা সদর থানার একটি দল তাকে যশোরের ঝিকরগাছা থেকে গ্রেফতার করে। শনিবার তাকে আদালতে সোপর্দ করা হতে পারে।

উল্লেখ, গত বুধবার দুপুরে গোপিনাথপুরের এক ভ্যান চালকের ৬ বছরের মেয়েকে চকলেট দেওয়ার প্রলোভন দেখিয়ে তার জনশূন্য বাড়িতে নিয়ে ধর্ষণ করে প্রতিবেশী আব্দুল মালেক। এরপর শিশুটি বাড়ি ফিরে অসুস্থ হয়ে পড়লে বৃহস্পতিবার রাতে তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়। ওই দিনই শিশুটির মা বাদী হয়ে আব্দুল মালেকের নাম উল্লেখ করে চুয়াডাঙ্গা সদর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন