শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

পিরোজপুরে আ.লীগ নেত্রীর দুই পা ভাঙল প্রতিপক্ষ

পিরোজপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০১৯, ১২:০৬ এএম

পিরোজপুর জেলার ইন্দুরকানী উপজেলা মহিলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক মোসা. সেলিনা বেগমের দুই পা পিটিয়ে ভেঙে দিয়েছে প্রতিপক্ষরা। জমি সংক্রান্ত বিরোধের জেড় ধরে গত শুক্রবার ইন্দুরকানী উপজেলার চরণী পত্তাশী এলাকায় এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় সেলিনা বেগমকে পিরোজপুর জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। মোসা. সেলিনা বেগম (৩৮) ইন্দুরকানী উপজেলার চরনী পত্তাশী গ্রাামের মো. জাহিদ হোসেন হাওলাদারের স্ত্রী।

হাসপাতালে চিৎিসাধীন সেলিনা বেগম জানান, ইন্দুরকানী উপজেলার চরনী পত্তাশী এলাকার তার স্বামীর নামের একটি জমি নিয়ে স্থানীয় রশিদ হাওলাদারের পুত্র আলমগীর হাওলাদার ও আলাউদ্দিন হাওলাদারের সাথে বিরোধ চলে আসছিল। গত শুক্রবার সকালে তিনি তার স্বামীকে নিয়ে সেই জমিতে ধানের বীজ রোপন করে বাড়ি ফেরার পথে স্থানীয় রশিদ হাওলাদার, আলাউদ্দিন হাওলাদার, আলমগীর হাওলাদার, বাদশা মৃধা, বশির মৃধা, শহিদুল হাওলাদার, নাইম হাওলাদার ও গফফার হাওলাদারসহ কয়েক জন তাদের পথ আগলে দাঁড়ায় এবং তাদের উপরে হামলা চালায়। এক পর্যায়ে তার স্বামী জাহিদ হোসেন হাওলাদারকে কয়েকজন মিলে ধরাধরি করে তার সামনে থেকে নিয়ে যায় এবং সেলিনার উপর হামলা চালায়। পরে হামলাকারীরা সেলিনা বেগমকে ধরে নিয়ে গিয়ে তাদের একটি বাড়িতে আটকে লোহার রডে পাটের বস্তা পেচিয়ে পিটিয়ে তার দুই পা ভেঙে ফেলে এবং তার শরীরিরের বিভিন্ন স্থানে জখম করে।

সেলিনা বেগম আরো জানান, হামলাকারীরা তাকে আহত করার পর তার কাছে থাকা দুইটি মোবাইল ফোন, কানের স্বর্ণের দুল ও চেইন ছিনিয়ে নেয় এবং তার সাথে থাকা একটি ব্যাগ থেকে প্রায় চার হাজার টাকা লুটে নেয়। পরে তার স্বামী বিষয়টি পুলিশ কে জানালে পুলিশ এসে তাকে উদ্ধার করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন