শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

মন্ত্রিসভার নতুন দুই সদস্যের শপথ গ্রহণ সম্পন্ন

সরকার গঠনের সাত মাস পর আকার বাড়লো মন্ত্রিসভার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০১৯, ১০:০৯ পিএম

সরকার গঠনের সাত মাসের মধ্যে আকার বাড়ল আওয়ামী লীগ মন্ত্রিসভার। শনিবার এক মন্ত্রী ও এক প্রতিমন্ত্রী শপথ নিয়েছেন। প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রীর দায়িত্বে থাকা ইমরান আহমেদ ওই মন্ত্রণালয়ের পূর্ণমন্ত্রী হিসেবে এবং তার জায়গায় প্রতিমন্ত্রী হিসেবে শপথ নিয়েছেন আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক ফজিলাতুন্নেসা ইন্দিরা।

শনিবার বঙ্গভবনের দরবার হলে রাষ্ট্রপতি আবদুল হামিদ তাদের শপথ পাঠ করান। সন্ধ্যা ৭টা ৩৩ মিনিটে পবিত্র কোরআন তেলওয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানটি পরিচালনা করেন মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মাদ শফিউল আলম।

শপথ অনুষ্ঠান শেষে রাষ্ট্রপতি আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা মন্ত্রিসভার নতুন দুই সদস্যের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

এ সময় অন্যদের মধ্যে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, পরিবেশ, বন ও জলবায়ু বিষয়ক মন্ত্রী শাহাব উদ্দিন, আটর্নি জেনারেল মাহবুবে আলমসহ রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী কার্যালয়ের ঊর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত বছরের ডিসেম্বরে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ী হয়ে চলতি বছরের জানুয়ারিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন অওয়ামী লীগ ৪৭ সদস্য বিশিষ্ট মন্ত্রিসভার সদস্য নিয়ে টানা তৃতীয়বারের মতো সরকার গঠন করে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন