শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কালিয়াকৈরে পোশাক কারখানায় অগ্নিকান্ডে আহত ১৫

প্রকাশের সময় : ৫ জুন, ২০১৬, ১২:০০ এএম

কালিয়াকৈর উপজেলা সংবাদদাতা : গাজীপুরের কালিয়াকৈর উপজেলার নূর গ্রুপের একটি তৈরী পোশাক কারখানায় অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। অঅগ্নিকান্ডের ঘটনায় ১৫ জন শ্রমিক আহত হওয়ার খবর পাওয়া গেছে। আগুন নেভাতে ফায়ারসার্ভিসের ৮টি ইউনিট কাজ করে যাচ্ছে।
গতকাল শনিবার দুপুর ১২টার দিকে উপজেলার চন্দ্রা এলাকার নূর গ্রæপের রাইয়ান নীট কম্পোজিট লিঃ নামের তৈরী পোশাক কারখানায় এ অগ্নিকাÐের ঘটনা ঘটে।
নূর গ্রæপের ওই কারখানায় ৬তলা ভবনের দ্বিতীয় তলার কাটিং সেকশনের স্টোররুমে আগুন লাগে। কারখানার শ্রমিকরা আগুন নেভাতে ব্যর্থ হয়ে ফায়ার সার্ভিসে খবর দেয়।
খবর পেয়ে প্রথমে কালিয়াকৈর ফায়ারসার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভানোর কাজ শুরু করে। আগুনের লেলিহান শিখা বাড়তে থাকলে পরে ডিইপিজেড, জয়দেবপুর ও মির্জাপুর ফায়ার সার্ভিসের আরো ৬টি ইউনিট আগুন নেভানোর কাজ করে যাচ্ছে। এ ঘটনায় তারাহুরো করে নামতে গিয়ে প্রায় ১৫ শ্রমিক আহত হয়েছে। আহতদেরকে উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
কালিয়াকৈর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা অপূর্ব বল জানান, দুপুর ১২টার দিকে ওই কারখানার ৬তলা ভবনের কাটিং সেকশনের গুডাউনে আগুন লাগে। আগুন লাগার কারণ এখনো বলা যাচ্ছে না।
এছড়া আগুন নেভাতে ফায়ার সার্ভিসের ৮টি ইউনিট কাজ করে যাচ্ছে। আগুন নেভাতে আরো সময় লাগবে বলেও জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন