ঢাকা, শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ০৮ ভাদ্র ১৪২৬, ২১ যিলহজ ১৪৪০ হিজরী।

খেলাধুলা

ক্লাবের অনুশীলনে নেই ইকার্দি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০১৯, ৫:১৭ পিএম

গত মৌসুমের মাঝপথ থেকেই মাউরো ইকার্দিকে নিয়ে ইন্টার মিলানে চলছে চরম অনিশ্চয়তা। এই তিন ক্লাব ছাড়েন, তো পারক্ষণেই জানা যায় তিনি দলের অবিচ্ছেদ্য অংশ। নতুন দলবদলের বাজারেও আর্জেন্টান স্ট্রাইকারের ভাগ্য নির্ধারণ হয়নি। এরই মাঝে খবর, সুইজারল্যান্ডে ক্লাবের প্রাক-মৌসুম অনুশীলন ক্যাম্পে যোগ দেননি ইকার্দি।
দলবদলের গুঞ্জনে ইকার্দি অনুশীলন ত্যাগ করেছেন বলে সিরি আ জায়ান্টদের পক্ষ থেকে ইঙ্গিত দেয়া হয়েছে। এক টুইটার বার্তায় ক্লাবের পক্ষ থেকে বলা হয়েছে, দলের অনুশীলন ক্যাম্প থেকে ইকার্দি মিলানে ফিরে গেছেন। গত মৌসুমে ক্লাবের অধিনায়কের পদ থেকে সরিয়ে দেয়া হয় এই তাকে। একইসাথে দীর্ঘ চুক্তিতে ইকার্দির সাথে ক্লাবের দ্ব›দ্ধ দেখা দেয়। তখন থেকেই মূলত জুভেন্টাসের সাথে তার আলোচনার গুঞ্জন শোনা গিয়েছিল।
২০১৭-১৮ মৌসুমে ২৯ গোল করে সিরি-এ লিগে যৌথভাবে সর্বোচ্চ গোলদাতা হয়েছিলেন ইকার্দি। কিন্তু গত মৌসুমে করেছেন মাত্র ১১টি গোল। গোলরক্ষক সামিন হানডানোভিচের কাছে অধিনায়কত্ব হারানোর পর ৫৩ দিন তিনি সাইডলাইনে বসে ছিলেন।
টুইটার বার্তায় মিলানের পক্ষ থেকে আরো জানানো হয়েছে, ‘নিজেদের মধ্যে পারষ্পরিক সমঝোতার ভিত্তিতেই ইকার্দি এই সিদ্ধান্ত নিয়েছেন। আগামী কয়েকদিন প্রাক-মৌসুম অনুশীলনে যুক্ত থাকলেও গ্রীষ্মকালীন এশিয়া সফরে তিনি দলের সাথে থাকছেন না।’
ইন্টার মিলানের জন্য গত মৌসুমটা বেশ কঠিন কেটেছে। লিগের শেষ দিন তারা কোনরকমে চতুর্থ স্থান নিশ্চিত করে চ্যাম্পিয়ন্স লিগে খেলার যোগ্যতা অর্জন করে। মে মাসে ক্লাবের প্রধান কোচের পদ থেকে সরে দাঁড়ান লুসিয়ানো স্পালেত্তি। তার স্থানে জুভেন্টাস, ইতালি ও চেলসির সাবেক বস অ্যান্তোনিও কন্তে কোচের পদ গ্রহণ করেছেন।
ইতোমধ্যেই দলবদলের বাজারে বেশ ব্যস্ত সময় কাটাচ্ছে ইন্টার। অভিজ্ঞ সেন্টার-ব্যাক দিয়েগো গোডিনকে ফ্রি ট্রান্সফারের সুবিধায় ইতোমধ্যেই অ্যাটলেটিকো মাদ্রিদ থেকে দলে ভিড়িয়েছে। এছাড়া কাগলিয়ারি থেকে ইতালিয়ান মিডফিল্ডার নিকোলো বারেলার সাথে চুক্তি করেছে তারা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন