ঢাকা, শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ০৮ ভাদ্র ১৪২৬, ২১ যিলহজ ১৪৪০ হিজরী।

খেলাধুলা

‘শতভাগ ফিট’ নেইমার

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০১৯, ৫:১৯ পিএম

গোঁড়ালির ইনজুরির কারণে ঘরের মাঠে অনুষ্ঠিত কোপা আমেরিকায় ছিলেন দর্শক হয়ে। অবশেষে চোট কাটিয়ে মাঠে ফেরার জন্য সব প্রস্তুতি সম্পন্ন করেছেন নেইমার। সাও পাওলোতে গণমাধ্যমের সাথে আলাপকালে নিজেকে শতভাগ ফিট দাবী করে ব্রাজিলিয়ান তারকা জানান, সোমবার নিজ ক্লাব পিএসজিতে যোগ দিতে যাচ্ছেন তিনি।
পিএসজির প্রাক-মৌসুম অনুশীলন শুরু হয়েছে গত সপ্তাহে। কিন্তু দলের সঙ্গে নেইমার যোগ না দেয়ায় পিএসজির পক্ষ থেকে বেশ ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করা হয়। অনেকেই তার অনুপস্থিতির পিছনে বার্সেলোনায় ফিরে যাবার বিষয়টিও সামনে নিয়ে আসেন। শনিবার ইন্সটাগ্রামে দেয়া ১০ সেকেন্ডের একটি ভিডিও ক্যাম্প ন্যুতে তার সম্ভাব্য ফেরার গুঞ্জন বাড়িয়েছে। সেখানে দেখা গেছে বিশ্বের সবচেয়ে দামী এই খেলোয়াড় বার্সেলোনার টি-শার্ট পরে তার বাবার সাথে কথা বলছেন। দু’জনেই গত সপ্তাহে জানিয়েছিলেন, নিজেদের চ্যারিটি ফাউন্ডেশনের একটি কাজে জন্য পিএসজির অনুশীলনে যোগ না দেওয়ার বিষয়টি প্রায় এক বছর আগেই ফ্রেঞ্চ জায়ান্টদের অবহিত করা হয়েছিল।
এদিকে গত সোমবার পিএসজি’র প্রথম অনুশীলনে কোন কারণ ছাড়া নেইমারের অনুপস্থিতি প্রসঙ্গে ক্লাবের পক্ষ থেকে বলা হয়েছিল তারা বিষয়টি জানে না এবং এ ব্যপারে কার্যকরী পদক্ষেপ নেয়া হবে।
২০১৭ সালে বার্সেলোনা থেকে রেকর্ড ২২২ মিলিয়ন ইউরোতে পিএসজিতে যোগ দিয়েছিলেন নেইমার। সম্প্রতি ফ্রেঞ্চ চ্যাম্পিয়নদের স্পোর্টিং ডাইরেক্টর লিওনার্দো জানিয়েছেন, যদি প্রস্তাব গ্রহণযোগ্য হয় তবে নেইমার অবশ্যই পিএসজি ছেড়ে চলে যেতে পারে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন