ঢাকা, সোমবার, ২৬ আগস্ট ২০১৯, ১১ ভাদ্র ১৪২৬, ২৪ যিলহজ ১৪৪০ হিজরী।

বিনোদন প্রতিদিন

সাংবাদিককে দেশদ্রোহী বলে বয়কট হলেন কঙ্গনা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০১৯, ৯:২৯ পিএম

কঙ্গনা রানাওয়াত কিছুদিন পর পরই বিতর্কিত কান্ড ঘটিয়ে সংবাদের শিরোনামে উঠে আসেন এবং সমালোচিত হন। কিন্তু কিছু কিছু সময়ে তার এমন কর্মকান্ডে পাশে পেয়েছেন সহশিল্পীদের। তবে এবার আর না! এই অভিনেত্রী এমনই একটি কান্ড ঘটিয়েছেন যে কারণে সহ শিল্পীরাও মুখ ফিরিয়ে নিচ্ছেন তার থেকে।
সম্প্রতি এক সাংবাদিককে ভন্ড এবং দেশদ্রোহী বলার কারণে পুরো সাংবাদিক সমাজ তাকে বয়কটের সিদ্ধান্ত নিয়েছেন। ক্ষমা না চাওয়া পর্যন্ত এই অভিনেত্রীর সব ধরণের সংবাদ প্রচার থেকে নিজেরা বিরত থাকবেন বলে পরিস্কার জানান দিয়েছেন মুম্বাই বিনোদন সাংবাদিকদের সংগঠন। শুধু বিনোদন সাংবাদিকরাই নন, মুম্বাই প্রেস ক্ল্যাবও তাদের সঙ্গে এই সিদ্ধান্তে অটুট রয়েছেন।
তবে কঙ্গনা বিষয়টি আমলেই নিচ্ছেন না। ক্ষমা তো দুরের কথা, উল্টো সাংবাদিকদের আইনি ভাবে প্রতিহত করার কথা জানান দিয়েছেন তিনি। সম্প্রতি একটি ভিডিও বার্তায় কঙ্গনা জানিয়েছেন, এই সব সাংবাদিক দেশের ক্ষতি করছে। এদের আইনের আওতায় আনা দরকার। ব্যক্তিগত ভাবে ওই সাংবাদিকের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়াও হুশিয়ারি দিয়েছেন এই অভিনেত্রী। শুধু তাই নয়, কঙ্গনা দাবি এই সব সাংবাদিকরা প্রেস কনফারেন্সে হাজির হন বিনা খরচে খাবার খেতে।
কয়েকদিনের মধ্যে কঙ্গনা অভিনীত ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’ সিনেমার মুক্তি পেতে যাচ্ছে। এ উপলক্ষে সিনেমাটির একটি গান লঞ্চিংয়ের আয়োজন করা হয়। গান লঞ্চিংয়ের এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কঙ্গনা রানাওয়াত। ওই অনুষ্ঠানেই কঙ্গনা এক সাংবাদিকের সঙ্গে বাক বিতন্ডায় জড়িয়ে পড়েন।
কঙ্গনার দাবি কোনো কারণ ছাড়াই ওই সাংবাদিক তার ‘মনিকণির্কা’ সিনেমার একটি বাজে রিভিউ করেন। তারই সূত্র ধরে কঙ্গনা ওই সাংবাদিককে বাজে ভাবে অপমান করে। আর তাতেই অভিনেত্রীর ওপর বেজায় চটেছেন পুরো সাংবাদিক সমাজ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন