বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

রাজধানীর যাত্রাবাড়ীতে দোকান কর্মচারী খুন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০১৯, ১২:০৪ এএম

রাজধানীর যাত্রাবাড়ী চৌরাস্তার শহীদ ফারুক রোডে আহম্মেদ নামে একটি বিরিয়ানির দোকানের কর্মচারীর ধারালো অস্ত্রের আঘাতে আবু তাহের (২৮) নামে অপর এক কর্মচারী খুন হয়েছে। গত শনিবার রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে। তাহের ভোলার চরফ্যাশন উপজেলার আশরাফ আলীর ছেলে। তিনি আহম্মেদ বিরিয়ানির দোকানের বাবুচিখানায় থাকতেন।

নিহতের লাশ ময়না তদন্তের জন্য হগাসপাতাল মর্গে রাখা হয়েছে। পুলিশ এ ঘটনায় কাউকে গ্রেফতার করতে পারেনি। আহম্মেদ বিরিয়ানি দোকানের মালিক মো. রাজু জানান, তাদের যাত্রাবাড়ী চৌরাস্তার শহীদ ফারুক রোডে বাবুচিখানায় কর্মচারী তাহের ও সোহেল রানা ওরফে মেহেদী থাকতেন। রাতে বাবুচিখানায় তাহেরকে পেছন থেকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে মেহেদী পালিয়ে যান। পরে স্থানীয় লোকজন তাহেরকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক রাত ২টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

যাত্রাবাড়ী থানার ওসি মাজহারুল ইসলাম জানান, তাহেরকে খুন করে মেহেদী পালিয়েছেন বলে প্রাথমিকভাবে জানতে পেরেছি। তবে কি কারণে তাকে হত্যা করা হয়েছে তা জানা যায়নি। মেহেদীকে খোঁজা হচ্ছে এবং এ ঘটনার তদন্ত চলছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন