বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

পদ্মা ব্যাংক-ট্রান্সফাস্ট রেমিট্যান্স এলএলসির চুক্তি

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০১৯, ৬:৫১ পিএম

পদ্মা ব্যাংক লিমিটেডের সঙ্গে ট্রান্সফাস্ট রেমিট্যান্স এলএলসির মধ্যে একটি অর্থ প্রেরণ চুক্তি সই হয়েছে। ফলে এখন থেকে ট্রান্সফাস্ট রেমিট্যান্স এলএলসির মাধ্যমে বিদেশ থেকে পাঠানো প্রবাসীদের অর্থ পদ্মা ব্যাংকের যে কোনো শাখার মাধ্যমে সরাসরি উঠানো যাবে, দ্রুত ও নিরাপদে। দেশব্যাপী ৫৭টি শাখার মাধ্যমে আধুনিক ব্যাংকিং সুবিধাসহ গ্রাহকদের সেবা দিয়ে যাচ্ছে চতুর্থ প্রজন্মের পদ্মা ব্যাংক লিমিটেড।

সোমবার (১৫ জুলাই) রাজধানীর গুলশানে পদ্মা ব্যাংকের প্রধান কার্যালয়ে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো.এহসান খসরু এবং ট্রান্সফাস্ট রেমিট্যান্স এলএলসির বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর মোহাম্মদ খাইরুজ্জামান স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন।

এছাড়াও চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পদ্মা ব্যাংক-এর উপ-ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ আলী জারিয়াব, হেড অফ বিজনেস জাবেদ আমিন, সিএফও শরিফুল ইসলাম, হেড অফ রেমিট্যান্স মাসুদ রানা মজুমদারসহ বিভিন্ন বিভাগের উর্ধ্বতন কর্মকর্তারা।

ট্রান্সফাস্ট রেমিট্যান্স এলএলসি একটি বিশ্বব্যাপী রেমিট্যান্স সেবা প্রদানকারী আমেরিকান প্রতিষ্ঠান। বিশ্বের বিভিন্ন দেশে রয়েছে তাদের নিজস্ব কার্যালয়। যার মাধ্যমে তারা বাংলাদেশসহ বিশ্বের ২০০টিরও অধিক দেশে প্রবাসীদের রেমিট্যান্স সেবা প্রদান করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন