ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬, ১৮ মুহাররম ১৪৪১ হিজরী।

ব্যবসা বাণিজ্য

এরশাদ মার্জিত মানুষ ছিলেন : তোফায়েল আহমেদ

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০১৯, ১২:০৩ এএম

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক প্রেসিডেন্ট হুসেইন মুহম্মদ এরশাদ ভদ্র, মার্জিত মানুষ ছিলেন। তিনি সবার সঙ্গে ভালো ব্যবহার করতেন। গতকাল সংসদ ভবনে অনুষ্ঠিত এরশাদের দ্বিতীয় জানাজায় অংশ নিয়ে তিনি এ কথা বলেন। 

সকাল পৌনে ১১টায় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় বিরোধীদলের নেতা এরশাদের দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়। এতে প্রেসিডেন্ট মো. আবদুল হামিদ অংশ নেন।
সংসদ প্লাজায় এরশাদের লাশ পৌঁছালে সেখানে প্রধানমন্ত্রীর পক্ষে তার সামরিক সচিব পুস্পস্তবক অর্পন করে শ্রদ্ধা নিবেদন করেন। স্পীকার দেশে না থাকায় ডেপুটি স্পিকার এবং চিফ হুইপ পুস্পস্তবক অর্পন করেন। বিরোধীদলের পক্ষে ফুল দিয়ে শ্রদ্ধা জানান এরশাদের সহধর্মিনী রওশন এরশাদ এমপি। এছাড়া শ্রদ্ধা নিবেদন করা হয় আওয়ামী লীগের পক্ষ থেকেও।
জানাজার শুরুতেই সাবেক এই প্রেসিডেন্টের জীবনী পাঠ করা হয়। তার জীবনী পাঠ করেন জাতীয় পার্টির মহাসচিব মশিউর রহমান রাঙ্গাঁ। পরিবারের পক্ষে কথা বলেন রওশন এরশাদ। তিনি স্বামীর পক্ষে ক্ষমা চান। এছাড়া আওয়ামী লীগ নেতা তোফায়েল আহমেদ ও জাপার ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদের বক্তব্য রাখেন।
বক্তব্য দিতে গিয়ে জিএম কাদের আবেগাপ্লুত হয়ে পড়েন। নামাজে জানাজায় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ সেলিম, সংসদের চিফ হুইপ নুরুল আলম চৌধুরী লিটন উপস্থিত ছিলেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন