ঢাকা, বুধবার, ২১ আগস্ট ২০১৯, ০৬ ভাদ্র ১৪২৬, ১৯ যিলহজ ১৪৪০ হিজরী।

সারা বাংলার খবর

মাধবদীতে ইসলামী আন্দোলনের বিক্ষোভ

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে : | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০১৯, ১২:০৩ এএম

ভারতে মুসলিম গণহত্যা, দেশব্যাপী ভয়াবহ খুন, গুম, ধর্ষণ, আইন-শৃঙ্খলার চরম অবনতি ও অযৌক্তভাবে গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে গত রোববার নরসিংদীর মাধবদী সম্রাট কমিউনিটি সেন্টারে বাদ আসর প্রতিবাদ সমাবেশ ও মাধবদী থানা কাইন্সিলের আয়োজন করে ইসলামী আন্দোলন মাধবদী থানা শাখা।

বিক্ষোভ মিছিল ও মাধবদী থানা কাউন্সিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন নরসিংদী জেলা শাখার সভাপতি মাওলানা আবদুল বারী। বিশেষ অতিথি ছিলেন ইসলামী আন্দোলন নরসিংদী জেলা শাখার সহ-সভাপতি মাস্টার মোহাম্মদ বজলুল হক, সাধারণ সম্পাদক আশরাফ উদ্দিন ভূঁইয়া, যুব আন্দোলন নেতা মাওলানা আরিফ বিন মেহেরউদ্দিন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
মুহাঃ আব্দুল্লাহ আন নোমান ১৬ জুলাই, ২০১৯, ৬:৪০ এএম says : 0
নতুন কমিটিতে যারা এসেছে তাদের নাম কেন দেওয়া হয়নি??
Total Reply(0)
মুহাঃ আব্দুল্লাহ আন নোমান ১৬ জুলাই, ২০১৯, ৬:৪১ এএম says : 0
নতুন কমিটিতে যারা এসেছে তাদের নাম কেন দেওয়া হয়নি?? ভারতে মুসলিম গণহত্যা, দেশব্যাপী ভয়াবহ খুন, গুম, ধর্ষণ, আইন-শৃঙ্খলার চরম অবনতি ও অযৌক্তভাবে গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে গত রোববার নরসিংদীর মাধবদী সম্রাট কমিউনিটি সেন্টারে বাদ আসর প্রতিবাদ সমাবেশ ও মাধবদী থানা কাইন্সিলের আয়োজন করে ইসলামী আন্দোলন মাধবদী থানা শাখা। বিক্ষোভ মিছিল ও মাধবদী থানা কাউন্সিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন নরসিংদী জেলা শাখার সভাপতি মাওলানা আবদুল বারী। বিশেষ অতিথি ছিলেন ইসলামী আন্দোলন নরসিংদী জেলা শাখার সহ-সভাপতি মাস্টার মোহাম্মদ বজলুল হক, সাধারণ সম্পাদক আশরাফ উদ্দিন ভূঁইয়া, যুব আন্দোলন নেতা মাওলানা আরিফ বিন মেহেরউদ্দিন
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন