ঢাকা, বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ০৭ ভাদ্র ১৪২৬, ২০ যিলহজ ১৪৪০ হিজরী।

জাতীয় সংবাদ

মাদকবিরোধী অভিযানে রাজধানীতে গ্রেফতার ৫৮

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০১৯, ১২:০৩ এএম

রাজধানীতে মাদকবিরোধী অভিযান চালিয়ে মাদক বিক্রি ও সেবনের দায়ে ৫৮ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোলিটন পুলিশ ও র‌্যাব। গত রোববার সকাল ৬টা থেকে গতকাল সোমবার সকাল ৬টা পর্যন্ত এ অভিযান চলে।

ডিএমপি সূত্র জানায়, নগরীর বিভিন্ন থানা ও গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে ১ হাজার ৮২৩ পিস ইয়াবা ট্যাবলেট, ২৯৫ গ্রাম ১ হাজার ৬১০ পুরিয়া হেরোইন, ৭৪০ গ্রাম গাঁজা, বিয়ার ৫০০ ক্যান, ১টি খালি মদের বোতল ও ২১৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৪৩টি মামলা করা হয়েছে।
এদিকে, গাবতলী থেকে ভুট্টা বোঝাই একটি ট্রাক থেকে ৫৩৪ বোতল ফেন্সিডিলসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রফতার করেছে র‌্যাব-৪। তারা হলো- ফারুক হোসেন (৪২), জাহাঙ্গীর মৃধা (৪০) ও হাসান (৫৮)। গত রোববার রাতে এ অভিযান চলে।
র‌্যাব-৪ এর সহকারী পরিচালক (মিডিয়া) সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ সাজেদুল ইসলাম সজল বলেন, গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকেে গ্রফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৫৩৪ বোতল ফেন্সিডিল ছাড়াও ফেন্সিডিল বিক্রির কাজে ব্যবহৃত ৩টি মোবাইল ফোন এবং প্রায় ২০০ বস্তা ভুট্টা বোঝাই ০১টি ট্রাক জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দিনাজপুর থেকে ফেন্সিডিল এনে রাজধানীসহ বিভিন্ন এলাকায় খুচরা ও পাইকারী বিক্রির কথা স্বীকার করে। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হয়েছে।
##

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন