শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আদালতে ভাইকে ইয়াবা দিতে গিয়ে ধরা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০১৯, ১২:৩০ এএম


 জামিনে ছাড়া পাওয়ার পরদিন আদালতে বড় ভাইকে ইয়াবা সরবরাহ করতে গিয়ে ফের পুলিশের হাতে ধরা পড়েছেন এক ব্যক্তি। পুলিশ জানায়, গ্রেফতার নূরুল ইসলাম ওরফে নুরুর (৪২) পাঁচ ভাই-বোনের সবাই মাদক ব্যবসায় যুক্ত। চট্টগ্রাম আদালত ভবনের হাজত খানার সামনে থেকে রোববার বিকালে নুরুকে ২০টি ইয়াবাসহ আটক করে কোতোয়ালী থানায় সোপার্দ করে আদালতে দায়িত্বরত পুলিশ সদস্যরা।

পুলিশ কর্মকর্তারা জানিয়েছেন, মাদকের মামলায় ১০ মাস কারাগারে থেকে শনিবার জামিনে ছাড়া পান নুরু। তিনি পুলিশের তালিকাভূক্ত মাদক ব্যবসায়ী রেজাউল করিম ওরফে ডাইল করিমের ছোট ভাই। নগরীর ছোটপুল এলাকায় প্রায় দুই দশকের বেশি সময় ধরে কাউন্টার বসিয়ে মাদক ব্যবসা করতেন করিম। একসময় ফেনসিডিল বিক্রির কারণে লোকজনের কাছে ‘ডাইল করিম’ হিসেবে পরিচিতি পান তিনি। তার হাত ধরেই চার ভাই ও এক বোনও যুক্ত হন মাদক ব্যবসায়।

গত ২০ জুন আদালতে হাজিরা দিয়ে কারাগারে যাওয়ার সময় কারারক্ষীরা ডাইল করিমকে তল্লাশি করে ইয়াবার গুঁড়া উদ্ধার করে। এ ঘটনায় কারা কর্তৃপক্ষ কোতোয়ালী থানায় একটি মামলাও করেছে। এছাড়াও করিমের বিরুদ্ধে ১৫টির বেশি মামলা আছে। করিমের ভাই নুরুর বিরুদ্ধে সাতটি এবং তার অপর তিন ভাই আলাউদ্দিন, মহিউদ্দিন, সালাউদ্দিন ও বোন পারভিনের বিরুদ্ধেও একাধিক মামলা আছে।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন