বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

বিয়ের ৭ দিনের পর নববধূর লাশ উদ্ধার, ভগ্নিপতি আটক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০১৯, ১২:৩২ পিএম

রাজধানীর মিরপুরে বিয়ের সাত দিনের মাথায় হোসনে আরা (১৯) নামে এক নববধূর গলায় ওড়না ও গামছা পেঁচানো লাশ উদ্ধার করেছে পুলিশ। এই ঘটনায় তার ভগ্নিপতিকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।
গতকাল সোমবার রাত সাড়ে ১০টার দিকে মিরপুরের শাহআলী থানার গুদারাঘাট এলাকার ব্লক এইচে বাবুল তালুকদারের টিনশেড বাড়ি থেকে হোসনে আরার লাশ উদ্ধার করা হয়।
এই তরুণীর বাড়ি শরীয়তপুরের গোসাইরহাট উপজেলায়। তার স্বামীর নাম হাসেম।
শাহআলী থানার উপ-পরিদর্শক (এসআই) খন্দকার মনিরুজ্জামান বলেন, ছয় মাস প্রেম করার পর এক সপ্তাহ আগে হাসেমের সঙ্গে বিয়ে হয় হোসনে আরার। বিয়ের পর বাবুল তালুকদারের ওই টিনশেড বাড়িতে ভাড়ায় ওঠেন হোসনে আরা-হাসেম দম্পতি। তরুণী ছিলেন পোশাক শ্রমিক। আর তার স্বামী কসাইয়ের কাজ করেন।
রাতে প্রতিবেশীরা ঘরের মধ্যে হোসনে আরার লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। স্থানীয়রা দেখেন, ঘরে এই নববধূর গলায় গামছা ও ওড়না দিয়ে গিট দেয়া। এই অবস্থা দেখে পুলিশ ধারণা করছে, তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।
আশেপাশের লোকজনের কাছ থেকে জানা যায়, সকালে হোসনে আরারা ভগ্নিপতি বাসায় আসেন। এই কারণে তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
লাশ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে জানিয়ে এসআই বলেন, ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন