ঢাকা, শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ০৮ ভাদ্র ১৪২৬, ২১ যিলহজ ১৪৪০ হিজরী।

সারা বাংলার খবর

চাঁদাদাবি ও হত্যাচেষ্টা মামলায় ঝালকাঠিতে পৌর কাউন্সিলর কারাগারে

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০১৯, ২:৫৪ পিএম

ঝালকাঠিতে চাঁদাদাবি ও হত্যাচেষ্টা মামলায় পৌরসভার কাউন্সিলর হুমায়ুন কবির খান এবং তাঁর ভাই রুবেল খানকে কারাগারে পাঠিয়েছেন আদালত। মঙ্গলবার দুপুরে ঝালকাঠির সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক এ এইচ এম ইমরানুর রহমান তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন। হুমায়ুন কবির খান ঝালকাঠি পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।
মামলার বিবরণে জানা যায়, পশ্চিম ঝালকাঠি এলাকার নজরুল ইসলাম ঘর নির্মাণ কাজ শুরু করেন। এতে বাধা দিয়ে দুইলাখ টাকা চাঁদাদাবি করেন কাউন্সিলর হুমায়ুন কবির খান। টাকা না দেওয়ায় ১৩ জুন রাতে নজরুল ইসলামকে পিটিয়ে ও কুপিয়ে আহত করেন হুমায়ুন কবির খান ও তাঁর লোকজন। এ ঘটনায় নজরুল ইসলাম বাদী হয়ে ঝালকাঠির সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে নালিশি অভিযোগ দায়ের করেন। আদালত অভিযোগটি ঝালকাঠি থানার ওসিকে এফআইর হিসেবে লিপিবদ্ধ করার নির্দেশ দেন। এ মামলায় তিনি হাজির হয়ে জামিন চাইলে, আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। পশ্চিম ঝালকাঠি এলাকার জেহাদ ব্যাপারী নামে এক শ্রমিককে গত ১৫ জুন হত্যাচেষ্টার মামলায় কাউন্সিলর হুমায়ুন কবির খানের ভাই রুবেল খানকেও কারাগারে পাঠানোর আদেশ একই আদালত।
বাদী পক্ষে মামলা পরিচালনা করেন অ্যাডভোকেট আক্কাস সিকদার ও বনি আমিন বাকলাই এবং আসামী পক্ষে অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান মনু ও আনোয়ার হোসেন খোকন মোল্লা। এদিকে হুমায়ুন কবির খান ও তাঁর বাহিনীর হাতে নির্যাতিত পশ্চিম ঝালকাঠি এলাকার লোকজন গত ২৪ জুন শহরের কোর্ট রোডে মানববন্ধন করেন। মানববন্ধনে তারা হুমায়ুন কবিরের বিচার দাবি করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন