শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাভারে ঘরের ভিতর থেকে ঘুমন্ত শিশু চুরির অভিযোগ, পুলিশ বলছে ভিন্ন কথা

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০১৯, ৪:৫০ পিএম

ঢাকার সাভারে গভীর রাতে নিজ ঘরের ভিতর থেকে দুই বছরের ঘুমন্ত এক শিশুকে চুরির অভিযোগ তুলছে পরিবারের সদস্যরা। তবে পুলিশ বলছে, পারিবারিক অভ্যন্তরীণ কোন জটিলতার কারনে নিজেরাই লুকিয়ে রেখে চুরির অভিযোগ করছে পরিবার।
সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে পৌর এলাকার বক্তারপুর মহল্লায় নানা মামুন মিয়ার বাড়ি থেকে মায়ের সাথে ঘুমিয়ে থাকা দুই বছরের শিশু মাহিনা চুরি হয়েছে বলে অভিযোগ করছে পরিবার। তার বাবার নাম রানা মিয়া। রাতে সে বাড়িতে ছিল না।
মাহিনার এক খালা জানায়, রাতে তার মেয়েকে নিয়ে তার বড় বোন মামুনা আক্তার ঘুমিয়ে পড়ে। পরে রাত আড়াইটার দিকে বাথরুমে যাওয়ার জন্য ঘুম থেকে উঠে দেখে মাহিনা বিছানায় নেই। ঘরের দরজা খোলা। তখন আশপাশে অনেক খুঁজেও শিশু মাহিনাকে পাওয়া যায়নি।
মাহিনার মামা রাশেদুল ইসলাম বলেন, মহিমার বাবার সাথে কারো কোন দ্বন্দ নেই। এমনকি তার বোনের সাথেও ভগ্নিপতির সম্পর্ক ভালো। তবে কে বা কারা এই কাজ করেছেন তা জানা নেই তাদের।
সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো: মোফাজ্জল হোসেন জানান, ঘটনাস্থল তদন্ত করে দেখিছি, নিজেরা সেচ্ছায় ভিতর থেকে দরজা না খুললে বাহির থেকে দরজা খুলে কাউকে চুরি করে নেয়ার কোন সুযোগ নেই। বাড়িটির চতুরদিকে ইটের দেয়াল উপরে ছাদ দরজা স্টিলের লাগানো।
তিনি বলেন, সম্প্রতি মাহিনার নানা মামুন মিয়া কক্সবাজার এলাকায় ইয়াবাসহ পুলিশের হাতে গ্রেপ্তার হয়। পরিবারের ধারনা তাদের এক প্রতিবেশী মামুনকে ধরিয়ে দিয়েছে। তাই শিশু চুরির অভিযোগের তীরও সেই প্রতিবেশীর দিকে ছুড়ঁছে পরিবারটি। তার ধারনা শিশুটিকে অন্যত্র সরিয়ে রেখে পরিবারের সদস্যরা চুরির নাটক করছে।
তিনি আরও বলেন, বিষয়টি আমরা আরও ভালভাবে ক্ষতিয়ে দেখছি। তবে শিশু মাহিনা যে চুরি হয়নি তা নিশ্চিত করেই বলছেন ওই পুলিশ কর্মকর্তা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Nazrul ১৬ জুলাই, ২০১৯, ৫:৫১ পিএম says : 0
EARA .................................
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন