ঢাকা, সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ০৪ ভাদ্র ১৪২৬, ১৭ যিলহজ ১৪৪০ হিজরী।

সারা বাংলার খবর

কলাপাড়ায় চাঁদার দাবীতে সন্ত্রাসী হামলায় ইউপি সদস্যসহ আহত ২

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০১৯, ৬:৩৮ পিএম

পটুয়াখালীর কলাপাড়া উপজেলার মহিপুর থানায় কালভার্টে মাছ ধরাকে কেন্দ্র করে ইউপি সদস্যসহ দুইজন গুরুতর জখম হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে নয়টায় উপজেলার ডালবুগঞ্জ ইউনিয়নের মেহেরপুর গ্রামের পোলঘাট এলাকার ৪নং ওয়ার্ড জয়বাংলা ক্লাবকে ২০ হাজার টাকা চাঁদা দিতে অপরগতা প্রকাশ করলে ফারুক হাওলাদার ও ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য বাবুল গাজীকে কুপিয়ে গুরুতর জখম করা হয়েছে।

আহতের পরিবার ও হাসপাতাল সূত্রে জানা যায়, ইউনিয়নের মেহেরপুর গ্রামের মৃত্যু মো. সুলতান হাওলাদারের পুত্র ইউনিয়ন যুবলীগের প্রচার সম্পাদক ফারুক হাওলাদার খাঁজুরতলা কালভার্টে জাল পেতে মাছ ধরে জীবিকা নির্বাহ করত। কিছুদিন পূর্বে স্থানীয় জযবাংলা ক্লাবের সভাপতি সোহেল আকন ও সাধারণ সম্পাদক মিরাজ আকন সহ কিছু বখাটেরা ফারুক হাওলাদারের নিকট বিশ হাজার টাকা চাঁদা দাবী করে। তাদের দাবী কালভার্টে জাল দিয়ে মাছ ধরতে হলে তাদেরকে বিশ হাজার টাকা দিতে হবে। আহত ফারুক হাওলাদার চাঁদা দিতে অস্বীকৃতি জানালে তারা বিভিন্ন সময়ে হুমকি দিয়ে আসে। ঘটনার দিন জসিম আকনের নেতৃত্বে সোহেল, মিরাজ, শাকিল, হাবিব, সজিব, মজিদ ও মোস্তফাসহ ১০-১৫ জনের একটি সন্ত্রাসী বাহিনী আহত ফারুক হাওলাদারের উপর সশ¯্র হামলা চালায়। এসময় সন্ত্রাসীরা তাদের হাতের দেশীয় অ¯্র দিয়ে ফারুক হাওলাদারকে হত্যার উদ্দেশ্যে বেধরক পিটিয়ে গুরুতর জখম করে। আহতকে বাচাঁতে ইউপি সদস্য বাবুল গাজী তাদের বাধা দিতে গেলে তাঁকেও কুপিয়ে রক্তাক্ত-জখম করা হয়। স্থানীয়রা মুমূর্ষ অবস্থায় তাদের কলাপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক বাবুল গাজীকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ভর্তী করেন কিন্তু ফারুক হাওলাদারকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন।
এ ব্যাপারে জসিম আকনের সাথে মুঠোফোনে একাধিকবার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি ।

এব্যাপারে মহিপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহেল আহম্মেদ সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি ঘটনাটি শুনেছি, তবে এখন পর্যন্ত কেউ লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন