বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

বাংলাদেশে রোমানোর যাত্রা শুরু

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০১৯, ৮:৪৮ পিএম

বাংলাদেশে প্রথমবারের মত বিশ্বখ্যাত আন্তর্জাতিক পুরুষদের প্রসাধনী ব্র্যান্ড ‘রোমানো’ নিয়ে আসছে এসএমভি কনজ্যুমারস লিমিটেড। বিশ্বব্যাপী রোমানোর বাজারজাতকারী প্রতিষ্ঠান মালয়েশিয়া ভিত্তিক কোম্পানি উইপ্রো উনযা’র সাথে হাত মিলিয়ে এসএমভি এই ব্র্যান্ডটি বাংলাদেশে নিয়ে এসেছে। বাংলাদেশে রোমানোর বাজারজাত করবে জিমি ডিস্ট্রিবিউশন্স লিমিটেড।

মঙ্গলবার (১৬ জুলাই) কারওয়ানবাজারের ডেইলি স্টার ভবনের এ এস মাহমুদ সেমিনার হল এ অনুষ্ঠিত হয় উদ্বোধনী অনুষ্ঠান। এ সময় উপস্থিত ছিলেন দেশের অন্যতম স্বনামধন্য স্টাইল আইকনরা। আসিফ আজিম, সন্ধি, ইন্দ্রানি দাস, কোকো, রাতুল রহমান সহ আরও অনেকে। উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন উইপ্রো উনযা ওভারসিজ লিমিটেডের বিজনেস হেড অনিল গৌতম এবং টনি আর সুপিয়াহ, উইপ্রো উনযা ইন্ডিয়ার কান্ট্রি ম্যানেজার শ্রেয়াস সরনাথান, এসএমভি কনজ্যুমারস লিমিটেডের ব্যাবস্থাপনা পরিচালক কাজী জিয়াউল হাসান এবং জিমি ডিস্ট্রিবিউশন্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মিজানুর রহমান প্রমুখ।

অতিথিরা বর্তমান প্রজন্মকে জীবনের প্রতিক্ষেত্রে ফিট, স্মার্ট এবং রুচিশীল হওয়ার অনুপ্রেরণা দেন। ব্র্যান্ডটির মোড়ক উন্মোচনের পর অতিথিদের আলোচনায় উঠে আসে এই পণ্যটির গুনগত মান নিয়ে তাঁদের ধারনা, ইচ্ছা, চিন্তা এবং পছন্দ।

রোমানো নতুন এবং অন্য ধাঁচের ছেলেদের বডি-স্প্রে নিয়ে এসেছে যা এশিয়ার এই সব সময়ের পরিবর্তনশীল আবহাওয়ার সাথে খাপ খেয়ে যায়। এর এখন তিনটি সুগন্ধ আছে- ক্ল্যাসিক,অ্যাটিট্যুড এবং ফোর্স। এই মুহুর্তে রোমানো শুধুমাত্র বডি- স্প্রে নিয়ে এসেছে এবং খুব শিগগিরই রোমানো ডিও- রোল অন বাজারজাত করা হবে।

অনিল গৌতম বলেন, গত ১৬ বছরে এগারোটি ব্যবসা নিয়ে উইপ্রো কনজ্যুমার কেয়ার গত কয়েক বছরে বেশ বলিষ্ঠ অর্থনৈতিক অবস্থানে পৌঁছে গিয়েছে যে এখন তাঁদের সময় এসেছে বড় বড় ব্র্যান্ড গুলোর সাথে টেক্কা দেয়ার। কোম্পানির পোর্টফলিও তে থাকা সবকটা ব্র্যান্ড বিশ্ববাজারে বেশ ভাল ভাবেই জায়গা করে নিয়েছে। রোমানো পুরোপুরি ছেলেদের প্রসাধনীর এবং এর পুরুষালি সুগন্ধ ও দীর্ঘস্থায়িতা একে অন্যদের থেকে আলাদা করে। এই ব্র্যান্ডটি দক্ষিন পূর্ব এশিয়ার অন্য দেশগুলোতে বেশ ভাল করছে এবং এই কারনেই বাংলাদেশে রোমানো ভাল করবে বলে আমরা বিশ্বাস করি। আশা করা যাচ্ছে নতুন প্রজন্মের বাংলাদেশে রোমানো ইতিবাচক সাড়া ফেলবে।

এসএমভি কনজ্যুমারস লিমিটেড তাঁদের ফেসবুক পেজে রোমানো’র জন্য একটি কুইজের আয়োজন করেছিলো। প্রতিযোগিতার নিয়ম ছিল যে প্রশ্নগুলোর উত্তর প্রতিযোগীরা কমেন্ট এর মাধ্যমে জানাবেন এবং প্রত্যেক প্রশ্নের জন্য সঠিক উত্তর দাতা থেকে এক জনকে বেছে নেয়া হবে বিজয়ী হিসেবে যিনি উপহার হিসেবে পাবেন প্রেস কনফারেন্স এ আসার সুযোগ, অতিথিদের সাথে দেখা করার সুযোগ এবং রোমানো থেকে আকর্ষণীয় গিফট। তিন জন ভাগ্যবান বিজয়ী হলেন অঞ্জন পলাশ, তাইজুল ইসলাম এবং জিএম মুন্না।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন