ঢাকা, সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ০৪ ভাদ্র ১৪২৬, ১৭ যিলহজ ১৪৪০ হিজরী।

জাতীয় সংবাদ

প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও প্রতিবেদকের বক্তব্য

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০১৯, ১২:০৬ এএম

‘যুবক স্টাইলে ব্রাইট ফিউচার’ শিরোনামে গত ৪ জুলাই প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছে প্রতিষ্ঠানটি। ‘ব্রাইট ফিউচার হোল্ডিংস লি:’র ব্যবস্থাপনা পরিচালক মো. আকতার হোসেন

(সোহেল) স্বাক্ষরিত প্রতিবাদে বলা হয়, প্রকাশিত সংবাদে কোম্পানিকে জড়িয়ে যে তথ্য প্রকাশিত হয়েছে তা ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রণোদিত। প্রতিবেদনে বন্ধ হয়ে যাওয়া কিছু কোম্পানির সাথে এর সাদৃশ্য খোঁজার চেষ্টা করা হয়েছে। যার সাথে বাস্তবতার কোনো মিল নেই। প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে, এটি নাকি টাকার আড়ত, এখানে বস্তা বস্তা ও মিনিট্রাকে করেও নাকি টাকা আসে। এবং যে পরিমাণে টাকা হাতিয়ে নেয়ার কথা বলা হয়েছে যা একেবারে কল্পনা প্রসূত ও বাস্তবতা বিবর্জিত। ব্রাইট ফিউচার হোল্ডিংস লি:’র চেয়ারম্যান হিসেবে অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তার নাম উল্লেখ করা হয়েছে যা সম্পূর্ণ ভিত্তিহীন। মূলত: এটি একটি রিয়েল এস্টেট কোম্পানি যা মুখ্য কাজ হচ্ছে প্লট ও ফ্ল্যাট বিক্রি করা। প্রতিষ্ঠানটিকে হেয় প্রতিপন্ন করা জন্য এবং ব্যবসায়িক মর্যাদা ক্ষুন্ন করার জন্য কারো প্ররোচনায় না বুঝে সংবাদটি পরিবেশন করা হয়েছে। আমরা এর প্রতিবাদ জানাচ্ছি।

প্রতিবেদকের বক্তব্য : গভীর অনুসন্ধান, উদ্যোক্তাদের স্বীকারোক্তি , প্রাপ্ত প্রমাণাদি ও তথ্য-উপাত্তের ভিত্তিতেই সংবাদটি পরিবেশিত হয়েছে। এতে প্রতিবেদকেরর নিজস্ব কোনো বক্তব্য ছিলো না।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন