বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চবি ভিসির মতবিনিময়

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০১৯, ১২:০৫ এএম

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. শিরীণ আখতার বিশ্ববদ্যালয় পরিচালনায় গণমাধ্যমকর্মীদের সার্বিক সহযোগিতা ও পরামর্শ চেয়েছেন। গত সোমবার রাতে নগরীর একটি রেস্টুরেন্টে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় তিনি এ সহযোগিতা চান।
মতবিনিময় সভায় শিরীণ আখতার বলেন, প্রধানমন্ত্রী রুটিন দায়িত্ব দিয়েছেন। সে দায়িত্ব সততা এবং নিষ্ঠার যাতে এগিয়ে নিতে পারি সেজন্য গণমাধ্যমকর্মীরা বস্তুনিষ্ঠ লেখনীর মাধ্যমে সহযোগিতা করবেন। এর আগে প্রো-ভিসির দায়িত্ব পালন করেছি তখনও আপনাদের সহায়তা পেয়েছি। এখন রুটিন দায়িত্ব পাওয়ায় দায়িত্ব অনেক বেড়ে গেছে। এটি কেবল দায়িত্ব নয়, দেশে নারীর ক্ষমতায়ন প্রতিষ্ঠার অন্যতম চ্যালেঞ্জ। এ পথচলায় বিশ্ববিদ্যালয়ের প্রাণ শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীসহ সকলের একান্ত সহযোগিতাই কাম্য।
মতবিনিয়ম সভায় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় ভারপ্রাপ্ত রেজিস্ট্রার কে এম নুর আহম্মদ, ভারপ্রাপ্ত প্রক্টর প্রণব মিত্র চৌধুরী, এ এফ রহমান হলের প্রভোস্ট ড. গণেষ চন্দ্র রায়, সিনেট সদস্য অধ্যাপক ড. রহমান নাসির, অধ্যাপক এস এম খসরুল আলম কদ্দুসী, সিন্ডিকেট সদস্য সাজীব আল সাদাত, সহকারী প্রক্টর রেজাউল করিম ও মরিয়ম লিজা প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন